“তোমারা দুজন আইডিয়াল কাপল!”‌ মেঘকে ভালোবাসার জ্ঞান দিয়ে হাসির খোরাক প্রিন্সিপাল ম্যাম

এই মুহূর্তে দাঁড়িয়ে যে ধারাবাহিকটি বাঙালি দর্শকের মনের মধ্যে ঝড় তুলেছে তার নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শকরা এখন এই ধারাবাহিকটিতে মজে রয়েছেন। বাঙালি দর্শকপ্রেমীদের কাছে এখন জনপ্রিয়তায়, ভালোবাসায় আকাশ ছুঁয়েছে এই ধারাবাহিকটি। এতগুলো পর্ব পেরিয়ে যাওয়ার পরেও ধারাবাহিকটির গল্পের বুনন আজও টানটান।

দর্শকরা এই ধারাবাহিকটির প্রতিটি পর্ব দেখার জন্য মুখিয়ে থাকেন। বলাই বাহুল্য, এক বছরের কাছাকাছি সময় পৌঁছে গিয়েও আজও এই ধারাবাহিকের টিআরপি কিন্তু বেশ ভালো। এমনকি সময় পরিবর্তনের পর স্লট লিড পর্যন্ত করছিল এই ধারাবাহিকটি। তবে নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির কাছে কোথাও গিয়ে লড়াইতে পিছিয়ে পড়েছে। যদিও গল্পের মধ্যে এখনও উত্তেজনা বেশ ভালো রকম রয়েছে।

এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্রই সমানভাবে গুরুত্ব পেয়েছে। প্রত্যেকটি চরিত্রর‌ই কিছু না কিছু বলার রয়েছে। এই ধারাবাহিকের উত্তেজনায় কোন রকম খামতি আসেনি। এবং প্রত্যেকটি পর্ব বেশ টানটান। আর যার ফলে এই ধারাবাহিক দেখার প্রতিও দর্শকদের একটা আলাদা আগ্রহ তৈরি হয়েছে। ‌‌

সৌরনীলের খারাপ ব্যবহার অসম্মানের জন্য এখন বিস্তার দূরত্ব তৈরি হয়েছে মেঘ এবং সৌরনীলের মধ্যে। বিয়ের মন্ডপে দাঁড়িয়ে ময়ূরীকে বিয়ে না করে মেয়েকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল সৌরনীল কিন্তু সেই বিবাহিত সম্পর্ককেও সে সম্মান দিতে পারেনি।

মেঘকে অপমান করা, অসম্মান করা, তার সঙ্গে দুর্ব্যাবহার করা, তার সামাজিক সম্মানহানি করা মেঘের স্বামীর সৌরনীলের ধর্মে পরিণত হয়েছিল। প্রতিটা পদে মেঘকে সন্দেহ করত নীল। মেঘ নোংরা চরিত্রের মেয়ে এটাই বিশ্বাস করত সৌরনীল ও তার পুরো পরিবার।

আর সেই জন্যই তো মেঘকে ছেড়ে ফের ময়ূরীকে বিয়ে করার মতো সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল সৌরনীল ও তার পরিবার। অন্যদিকে মেঘ ডিভোর্স দিতে চলেছিল সৌরনীলকে। কিন্তু হঠাৎ করেই ময়ূরীর আসল নোংরা চেহারা সবার সামনে প্রকাশ পেতেই পাল্টি খায় নীল ও তার পুরো পরিবার। সবারই একটাই দাবি মেঘ যেন ফিরে আসে। কিন্তু যে বাড়িতে এতটা অপমান অসম্মান জুটে ছিল সেই বাড়িতে আর ফিরতে চায় না মেঘ।

আর এবার মেঘকে বোঝানোর দায়িত্ব নিলেন তার কলেজের প্রিন্সিপল। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, মেঘের ইউনিভার্সিটির প্রিন্সিপাল মেঘকে বলছে, “তোমরা দুজন একেবারে আইডিয়াল কাপল।” আর কলেজের প্রিন্সিপালের এই কথাতেই হাসির ঝড় উঠেছে নেট দুনিয়ায়। নেটিজেনদের কটাক্ষ উনি বোধ হয়, আইডিয়াল কথাটার মানে বোঝেন না! আর তাই যে ছেলে প্রতিটা মুহূর্তে নিজের স্ত্রীকে এতটা অপমান করেছে, অসম্মান করেছে চরিত্রহনন করেছে সেই ছেলের সঙ্গে একটা মেয়ের সম্পর্ককে তিনি বলছেন আইডিয়াল। মেঘ-নীল কি সত্যি করেই কখনও আইডিয়াল ছিল? তাদের সম্পর্ককে কি কখনও আইডিয়াল বলা যায়? প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

Back to top button