গল্প থেকে জামা মিঠাইয়ের ধার করেই চলছে পর্ণার! একই পোশাকে দেখা যেতেই নেটমাধ্যমে কটাক্ষের শিকার অভিনেত্রী!

জি বাংলার (Zee Bangla) রেকর্ড ব্রেকিং মেগা ‘মিঠাই’ (Mithai)। বছর ঘুরতে চলল ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করেছে চ্যানেল। টানা বছর খানেক বেঙ্গল টপারের রাজ সিংহাসনে বিরাজ করত এই ধারাবাহিক। কালের নিয়মে শেষ হয়েছে সেই মেগা। তবে জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। ধারাবাহিকের নায়িকা মিঠাই কী পোশাক পরছে, কী গয়না পরছে তার উপর নজর রাখেন ধারাবাহিকপ্রেমীর একাংশ।

এবার মিঠাইরানীর পোশাককে হুবহু নকল করেছেন জি বাংলার অন্য এক ধারাবাহিকের নায়িকা। এই মুহূর্তে জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। জি বাংলার অন্য একটি ধারাবাহিক ফুলকির সঙ্গে হাড্ডাহাড্ডি টক্কড় দিয়ে চলতি সপ্তাহে যৌথ ভাবে পয়লা স্থান দখল করেছে এই মেগা। নিম ফুলের মধু ধারাবাহিকের নায়িকা পর্ণা।

সম্প্রতি ধারাবাহিকে শুরু হয়েছে দত্তবাড়ির বড় বউ পর্ণার জীবনের দ্বিতীয় ইনিংস। ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে স্মৃতিভ্রম হয়েছে পর্ণার। কোনও এক দুর্ঘটনায় মাথায় চোট পেয়ে গত দশ বছরের স্মৃতি লোপ পেয়েছে তার। নিজেকে এখন সে কলেজ পড়ুয়া পর্ণা ভাবছে।

একই পোশাকে আলোকপর্ণা আর মিঠাইরানী, ঝড়ের গতিতে ভাইরাল ছবি

এবার এক পোশাকে দেখা গেল মিঠাইরানী ও পর্ণাকে।সদ্য প্রকাশ্যে ধারাবাহিকের নয়া প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, কলেজ পড়ুয়া পর্ণার পরনে একটি গোলাপি রঙা কুর্তি। বছরখানেক আগে যে কুর্তি পরে দেখা গিয়েছিল মিঠাইরানীকে। নেটমাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল মিঠাই-পর্ণার সেই ছবি। ধারাবাহিকপ্রেমী মহলের একজন বিষয়টি লক্ষ্য করে পোস্ট করেছেন একটি ফেসবুক ফ্যানপেজে।

আরও পড়ুন: অনুরাগে ফের সূর্যের প্রত্যাবর্তন! গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি সূর্য! মাথার চোটে খুইয়েছে মানসিক স্থিতি! কী হবে এবার?

এক‌ই পোশাক দেখে নেটিজেনরা কে কী বলছেন?

ছবি দেখে অনেকেই চিনতে পেরেছে মিঠাই আর পর্ণাকে একই পোশাক পরিয়েছে প্রযোজনা সংস্থা। একজন নেটনাগরিকের বক্তব্য,’জামাটা মিঠির গায়ে বেশি ভাল লাগে।’ কেউ আবার বলছেন,’ এই ট্রাকে হয়ত মিঠির জামাগুলো পরাবে পর্ণাকে।’

Back to top button