টেলিভিশনে ডাক্তারের চরিত্রে ফিরছেন ঋত্বিক! আরজিকর কাণ্ডের মাঝেই ঝড় তুলবে ‘আনন্দী’?

টেলিভিশনে (Television) ডাক্তারের চরিত্রে ঋত্বিক, নার্স অন্বেষা (Anwesha Hazra)! ‘এই পথ যদি না শেষ হয়’ জুটি নিয়ে দর্শক উন্মাদনা বাড়ছে আরজি কর কাণ্ডের (RG Kar Case) কারণে উত্তপ্ত পরিস্থিতি রাজ্যে। ধরনায় বসেছেন জুনিয়র ডাক্তাররা। ডাক্তারি পেশায় কর্মরত প্রত্যেকেই সহকর্মীর সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিচার চাইছেন। ‌বিচারের দাবিতে পথে নেমেছেন আমজনতা। আর ঠিক সেই আবহে টেলিভিশনে আসছে নতুন ধারাবাহিক আনন্দী। যেখানে ডাক্তারের ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা ঋত্বিক মুখার্জি (Rittik Mukherjee). জি বাংলায় আসছে ডাক্তার-নার্সের কাহিনী ‘আনন্দী’!

টেলিভিশনের পুরনো এবং চর্চিত জুটি ঋত্বিক অন্বেষার জুটি। ‘এই পথ যদি না শেষ হয়’ মেগার হাত ধরে ছোট পর্দায় জনপ্রিয় হয়েছিল এই জুটি। এরপর অন্বেষা অভিনয় করেছিলেন স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। আর ঋত্বিককে দেখা যায় ‘মন দিতে চাই’ ধারাবাহিকে। তবে অবশেষে দর্শক দের কথা রাখতে পুনরায় ফিরছে চর্চিত জুটি।

নতুন সিরিয়ালে অভিনেতা ঋত্বিককে অভিনয় করতে দেখা যাবে নায়ক আদির চরিত্রে আর অন্বেষাকে দেখা যাবে নায়িকা আনন্দীর ভূমিকায়। প্রথম থেকেই এই জুটি ঊর্মি-সাত্যকি পরিচয়ে দর্শক মনে ঠাঁই করে নিয়েছে। এখন দেখা যাক আনন্দী ও আদির জুটি টেলিভিশনে কতটা ছাপ ফেলে। কতটা জনপ্রিয় হয় নতুন সিরিয়াল। ‌

চ্যানেলের তরফে জানানো হয়েছে, আগামী ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। ‘আনন্দী’ আসার কারণে জি বাংলার জনপ্রিয় মেগা ‘কে প্রথম কাছে এসেছি’ শেষ হতে চলেছে বলে খবর। ‌মাত্র চার মাসের মাথায় শেষ হচ্ছে মধুবনী ও মিহির মেগা। সেই জায়গায় ‘আনন্দী’ দেখানো হবে জি বাংলায়।

আরও পড়ুন: ‘বাবা একদমই চাননি আমি অভিনয় করি’, জন্মদিনে প্রকাশ্যে হিয়ার সঙ্গে তাঁর বাবার সম্পর্কে অবণতির কারণ! নিজের মুখে জানালেন জীবনের কঠিন কাহিনী!

বহুদিন পর অন্বেষার সাথে কামব্যাক প্রসঙ্গে ঋত্বিক বলেন, ‘আমাদের জুটির স্মৃতি এখনও দর্শক মনে রয়ে গিয়েছে। এখনও আমাদের নিয়ে সমাজমাধ্যমে লেখালিখি হয়। পুরনো ধারাবাহিক এর দৃশ্য নিয়ে রিল তৈরি হয়।” আর সেই দেখে ভাল লাগে বলে প্রকাশ করেছেন অভিনেতা। ‌তিনি অন্বেষার সঙ্গে অনস্ক্রিন রসায়ন নিয়ে খুবই আশাবাদী। নতুন ধারাবাহিক সবার ভালো লাগবে বলে মনে করছেন ঋত্বিক।

 

Back to top button