পারিবারিক ভাঙন ঠেকাবে পরিচারিকা! পারিবারের গল্প নিয়ে আসছে ধারাবাহিক ‘বসু পরিবার!’ জুটিতে ফিরছেন শ্রীমা-সৌরজিৎ!

মাসকয়েক হল শেষ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchora)। প্রায় দুই বছর ধরে টানা সম্প্রচার চলেছিল এই মেগার। ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে (Shreema Bhattacharya)। তাঁর চরিত্রের নাম ছিল দ্যুতি।

গাঁটছড়ায় দ্যুতির বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterje। সেই ধারাবাহিক শেষ হওয়ার মাস কয়েক পর ফের নয়া রূপে নতুন মেগায় ফিরতে চলেছেন অভিনেত্রী। নয়া ধারাবাহিকে তাঁর বিপরীতে নায়ক সৌরজিৎ বন্দ্যোপাধ্যায় (Shaurojit Bannerjee)।

নয়া ধারাবাহিকে শ্রীমা ভট্টাচার্য এবং সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়

স্টার জলসার জনপ্রিয় টেলিসিরিয়াল ‘সন্ধ্যাতারা’র হাত ধরে ধারাবাহিক দুনিয়ায় ডেবিউ করেছিলেন অভিনেতা সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ছিল আকাশনীল। আকাশনীল চরিত্রে তাঁর অভিনয় ছিল নজরকাড়া। সৌরনীলের নায়িকা ছিলেন অন্বেষা হাজরা। দুজনের জুটি সাড়া ফেলেছিল দর্শক মহলে। এবার নতুন ধারাবাহিকে ফিরতে প্রস্তুত অভিনেতা।

স্টুডিয়োপাড়া সূত্রে খবর, সান বাংলায় আসছে নতুন মেগা। নাম বসুপরিবার। ধারাবাহিকে এক পরিচারিকার চরিত্রে অভিনয় করবেন শ্রীমা। আর পরিবারে ছেলের ভূমিকায় থাকবেন সৌরজিৎ। আদ্যোপান্ত পারিবারিক ঘরানার ধারাবাহিক হতে চলেছে এটি।

নতুন ধারাবাহিক প্রসঙ্গে কী বলছেন শ্রীমা?

সান বাংলার নয়া ধারাবাহিক বসু পরিবার-এ ফেরা প্রসঙ্গে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য এক সাক্ষাৎকারে জানিয়েছেন, গাঁটছড়ার পর আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরলাম। এই চরিত্রটি আমার কাছে একেবারে নতুন। খুব চ্যালেঞ্জের। তবে ধারাবাহিকের গল্প নারীকেন্দ্রিক নয়। কিন্তু আমার চরিত্রে একাধিক শেড থাকবে।’

Back to top button