অংশুমানকে বিয়ে করতে পারমিতা রাজি! এবার চার হাত এক হওয়ার পালা, ফুলকিতে দারুণ পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। জি বাংলার এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শক মনে আলাদা জায়গা করে নিয়েছে। একদিকে শালিনীকে জব্দ করার সঙ্গেই পারমিতার জীবন গুছিয়ে দিতে উদ্যোগ নিয়েছে ফুলকি। অংশুমান পারমিতাকে ভালোবাসে। আর তাই পারমিতাকে অংশুমানের হাতে তুলে দিতে কোমর বেঁধেছে রোহিতের পরিবার।

phulki

 

‘ফুলকি’ আজকের পর্ব ২২ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 22th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় রোহিত জেঠু মনির কাছে গিয়ে বলছে, অংশুমান ও পারমিতার বিয়ে হওয়ার কথা। রোহিতের কথা শুনে খুশি হল জেঠুমনি। কিন্তু পারমিতার বিয়ের কথা শুনতেই রেগে উঠলো হৈমন্তী। কিছুতেই তিনি নিজের ছেলের বউকে অন্য কারুর হাতে তুলে দিতে চান না। পারমিতার কথা ভাবতেও চান না তিনি।

এদিকে দেখা যায় ঘরে বসে তথার ছবি হাতে নিয়ে কাঁদছে পারমিতা। তথাকে সে বলতে থাকে, পারো আজও তাঁকে ভালোবাসে। অন্য কাউকে মনে জায়গা দেওয়ার কথা সে ভাবতেও পারে না। ‌পারমিতা চেয়েছিল সারা জীবন তথার স্মৃতি আঁকড়ে বেঁচে থাকবে। তাহলে এখন কেন এরকম হচ্ছে? পারমিতা মন থেকে আজও তথার স্ত্রী।

এমন সময় হৈমন্তী চলে আসে পারমিতার ঘরে। জোরে জোরে দরজা ধাক্কা দিতে লাগে। পারমিতা দরজা না খুললে তিনি দরজায় আঘাত মেরে দরজা খোলেন। তথার ছবি হাতে পারমিতাকে কাঁদতে দেখে তিনি বাক্যবাণে বিদ্ধ করতে থাকেন
পারমিতাকে। সেই সময় লাবু এসে মাকে বোঝাতে থাকে। পারমিতার নিজেরও একটা জীবন আছে। তাঁর ভালো ভাবে বেঁচে থাকার অধিকার আছে।

আরও পড়ুন: মিমিকে ধ র্ষ ণে র হুমকি! গর্জে উঠলেন সৃজিত! বললেন,‘ভেবেচিন্তে তারকাদের ঘৃণা করুন’

কিন্তু হৈমন্তী কোন কথা শুনতে চায় না। ফুলকিকে সবকিছুর জন্য দায়ী বলে ঘর থেকে বেরিয়ে যায়। এমন সময় সবাই গিটার নিয়ে গান করতে থাকে। আর পারমিতা দেখে তথা এসেছে, সে যেন বেস্ট অফ লাক বলছে। রোহিত পারমিতাকে জিজ্ঞাসা করে, পারমিতার মন কি বলছে? তথা এমন সময় কি তাইতো বলে মনে হচ্ছে পারমিতার? তখন পারমিতা বলে সে তথা কে দেখেছে বেস্ট অফ লাক বলতে। এমন সময় ফুলকি একটা মজার খেলা খেলে পারমিতার কাছ থেকে বিয়ের সম্মতি আদায় করে নেয়। রোহিত জেঠুমনিকে গিয়ে বলে পারমিতা বিয়েতে রাজি হয়ে গেছে।

Back to top button