জলসার ‘গীতা এলএলবি’ ধারাবাহিকে আসছে নতুন নায়ক! নয়া ভূমিকায় দেখা যাবে কাকে? নাম জানলে চমকাবেন

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট মেগা গীতা এলএলবি (Geeta LLB)। জনপ্রিয় এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী হিয়া মুখার্জি (Hiya Mukherjee) ও অভিনেতা কুনাল শীল (Kunal Shill)। বর্তমানে রীতিমতো জমে উঠেছে এই ধারাবাহিক। গল্পের টানে জমজমাট পর্ব উপহার দিচ্ছে গীতা। এরই মাঝে খবর, ধারাবাহিকে আসছে নতুন নায়ক।

‘গীতা এলএলবি’ ধারাবাহিকে নতুন নায়কের ভূমিকায় কে?

জলসার এই মেগা সিরিয়াল শুরু হওয়ার পর থেকেই দর্শক মহলে ছাপ ফেলেছে। একইসঙ্গে চাপ বাড়িয়েছে টেলিভিশনের অন্যান্য ধারাবাহিক গুলির। গীতার সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে রীতিমতো হাঁপিয়ে উঠছে তারা। দীর্ঘদিন ধরে স্লট দখল করে ছিল জলসার এই মেগা। গীতার সঙ্গে  লড়তে গিয়ে গো হারা হেরেছে জি বাংলা।

টিআরপি তালিকায় যথেষ্ট এগিয়ে থাকা গীতার দাপট অব্যাহত। গল্পের একাধিক টানাপোড়েন বাড়িয়ে দিচ্ছে মেগার টিআরপি। আর এভাবেই গীতার জয়জয়কার চতুর্দিকে। শুধু কি তাই! এই ধারাবাহিকের অনুকরণে নির্মিত হয়েছে এক হিন্দি ধারাবাহিক। বাঙালি অভিনেত্রী শ্রীতমা দে সেই ধারাবাহিকে গীতার চরিত্রে অভিনয় করছেন। আর এভাবেই টলিপাড়া থেকে বলিপাড়া মাতিয়ে বেড়াচ্ছে জলসার সুপারহিট মেগা।

গীতা এবং স্বস্তিকের জুটি বরাবরই ভালো লাগত দর্শকের। তবে এখন শোনা যাচ্ছে যে, ধারাবাহিকে নাকি আসছে নতুন নায়ক। তবে তিনি গীতার কিন্তু নায়ক হয়ে আসছেন না। এবার নিশ্চয়ই ভাবছেন কোন চরিত্রে দেখা যাবে তাঁকে? আসলে ‌সিরিয়ালে মেহেকের নায়কের চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সায়ন কর্মকার।

আরও পড়ুন: বাংলাদেশে গিয়ে রেঁধেছেন গো-মাংস! অপমান করেছে কলকাতার, তার জেরেই কি রান্নাঘর থেকে বাদ পড়লেন সুদীপা?

অভিনেতা সায়ন এর আগে অভিনয় করেছেন টেলিভিশনের বেশ কিছু জনপ্রিয় প্রজেক্টে। যেমন তাঁকে দেখা গিয়েছিল, রানী রাসমণি, কে আপন কে পর, টুম্পা অটোওয়ালী ও জীবন সাথী মেগার পর্দায়। এবার তিনি গীতা এলএলবিতে ফিরছেন। মেহেকের পাশে দেখা যাবে তাঁকে। অভিনেতার কামব্যাকের খবরে কতটা খুশি হলেন আপনারা? জানাতে ভুলবেন না যেন।

Back to top button