“এখন অনেককিছু চেঞ্জ হয়ে গেছে!” সোনামনি সাহাকে জন্মদিনে শুভেচ্ছা না জানানো নিয়ে মুখ খুললেন প্রতীক সেন! তবে কি সম্পর্ক ভেঙেছে সোনাতিকের?

বাংলা সিনেমা হোক বা ধারাবাহিক, সর্বত্রই বর্তমানে রাজত্ব করছেন তিনি। তার কমেডি চরিত্র হোক বা গম্ভীর চরিত্র, তার অভিনয় সবসময় মন জয় করেছে দর্শকদের। খোকাবাবু থেকে মোহরের শঙ্খদীপ রায় চৌধুরী বা এক্কা দোক্কার অনির্বাণ গুহ সমস্ত চরিত্রেই দর্শকের মনে নিজের প্রভাব বিস্তার করতে সক্ষম হয়েছেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় তিনি রাজ করছেন তার অনুরাগীদের মনে। তিনি অভিনেতা প্রতীক সেন (Pratik Sen)।

তবে খুব শীঘ্রই এবার দর্শকদের কাছে ফিরছেন মহারাজ হয়েছে। পর্দায় আছে প্রতীক সেনের নতুন ধারাবাহিক উড়ান। এক্কা দোক্কার শেষ হয়ে যাওয়ার ৮মাস পর পর্দায় আছে তার নতুন ধারাবাহিক। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আসবে তার নতুন ধারাবাহিক। যেখানে তাকে দেখে যাবে খোকাবাবুর লুকে। ধারাবাহিকে তার চরিত্রের নাম মহারাজ। আপাত দৃষ্টিতে দেখলে একটি মদ্যপ চরিত্র লাগলেও মহারাজের রয়েছে একটি অতীত। একসময় সে ছিল ক্লাসের সবচেয়ে মেধাবী ছাত্রী। কিন্তু এমন কি হল যে একেবারেই বদলে গেল তার জীবন, যেটা জানা যাবে ধারাবাহিকে।

সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম সাক্ষাৎকার নিয়েছিল অভিনেতা প্রতীকের। সেখানেই ধারাবাহিক নিয়ে তিনি জানিয়েছেন ধারাবাহিকের জন্যই তাকে চুল, দাড়ি বড় করতে হয়েছে, ওজন বাড়াতে হয়েছে, সেই কারণেই তার ৮ মাস সময় লেগেছে। অভিনেতা এও বলেছেন “এই চরিত্রটি একেবারেই আলাদা। সব কিছুই এক চরিত্র বেশি। কমেডি বেশি, রাগ বেশি, কাউকে ভালোবাসলেও সেটাও খুব বেশি। মায়ের সঙ্গে প্রায় প্রতিদিন ঝগড়া করে এবং তবে মাকে ভালোবাসাতেও খুব বেশি। এই চরিত্রটা আমার করতে খুব ভালো লাগছে।”

Bengali serial

বাস্তব জীবনেও কি উড়ানের মহারাজের মতোই রাগী প্রতীক সেন?

অভিনেতা জানিয়েছেন “প্রতীক মাকে তো অনেক ভালোবাসেই কিন্তু ভালোবাসার বহির প্রকাশটা এইভাবে হয়না। প্রতীকের লাভ গভীর। তবে এক্ষেত্রে যেমন মহারাজ রগ চটা প্রতীকের আগে একটু এরকম ছিল তবে সময়ের সঙ্গে সঙ্গে যেমনটা হয় বয়স বাড়লে বা বয়স না বাড়লেও অভিজ্ঞতার ভারে মানুষ পরিবর্তন হয়ে যায়। আমারও মানসিকতার পরিবর্তন হয়েছে। রাগ হলেও বুঝতে চেষ্টা করি সামনের মানুষটা রাগ করল কেন, আমার সেটা খুঁজতে বেশি আনন্দ হয়। আচ্ছা তার মানে আমি ভুল বলেছি, কোন কথাটা ভুল বললাম। এখন সেটা এদিকে মাথাটা থাকে বলে রাগ বেশি হয়না। রাগ করে কোন সঠিক সিদ্ধান্ত নেওয়া যায়নি। রাগ আমি করিনা একদমই।”

আরও পড়ুন: দর্শকদের কুমন্তব্যের জের! চ্যানেল ডিলিট করল তোমাদের রানীর নতুন প্রোমো! তবে কী অন্য পরিবর্তন আসবে ধারাবাহিকের আসন্ন কাহিনীতে?

সোনামনির সাহার জন্মদিনে শুভেচ্ছা জানালেন না প্রতীক সেন, বাধ্য হয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করলেন সোনামনি, কেন চুপ ছিলেন অভিনেতা?

অভিনেতা জানিয়েছেন “মানুষ যদি এই বিষয়ে কোন প্রতিবার করেও থাকেন তাহলে ভালোবাসা থেকেই করেছেন কারণ তাদের মধ্যে পজেজিভনেসটা কাজ করেছেন তাই। সেই আবেগ বা ভালোবাসাকে সম্মান দিয়েই বলছি আপনারা ভুল বুঝবেন না কখনও। সবসময় হয়তো সেটার বহির প্রকাশ হয়না হয়তো আমাদের সামনে সামাজিক মাধ্যমে করিনি। হ্যাঁ জানানোটা আমার দায়িত্বের মধ্যে পড়ে কারণ আপনারা এত খোঁজ খবর রাখেন, ভালোবাসেন। এটা আমার কাছে পাওনা। তবে এইটুকুই বলব। আমার নতুন কাজ আসছে সোনামনির সঙ্গে জুটিটাকে আপনারা যেমন ভালোবাসা দিয়েছেন আমাদের নতুন জুটিকেও দেবেন। ভালো খারাপ সবাই আপনারা বিচার করবেন। উড়ান দেখুন এবং জানান কেমন লাগল।” প্রসঙ্গত, ২৭ মে থেকে রাত ৮টায় স্টার জলসার পর্দায় আসছে উড়ান।

Back to top button