পুতুল-মধুবালাকে বাড়ি থেকে তাড়ানোর ষড়যন্ত্র শুরু প্রিয়ার! পরাগের বিয়ের পরেই বাড়ি ছাড়ার সিদ্ধান্ত শিমুলের

এই মুহূর্তে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি দুর্নিবার গতিতে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম কার কাছে ক‌ই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । বাংলা টেলিভিশন প্রেমীরা এখন মন দিয়ে এই ধারাবাহিকটি দেখছেন এবং যে কারণেই এই ধারাবাহিকটি দেখার প্রতি দর্শকদের এমন দুর্নিবার আকর্ষণ।

তবে একটা সময় টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করলেও এই মুহূর্তে কিন্তু ফের পিছিয়ে পড়েছে ধারাবাহিকটি। যদিও এক শ্রেণীর বাঙালি দর্শকদের কাছে ভীষণ প্রিয় এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী, পরাগকে ডিভোর্স দিয়ে শিকল মুক্ত হয়ে গিয়েছে শিমুল। শতদ্রুর হাত ধরে নিজের নতুন জীবন শুরুর স্বপ্ন দেখলেও সেই স্বপ্ন অধরাই রয়ে গেছে।

আরো পড়ুন: শ্রীলঙ্কার সমুদ্রে, জঙ্গলে বি’কি’নি পরে সোশ্যাল মিডিয়ায় উ’ষ্ণ’তা ছড়ালেন অভিনেত্রী পার্ণো মিত্র! সঙ্গী হলেন কে?

আর তাই পরাগ প্রিয়াকে বিয়ে করার সিদ্ধান্ত নিলেও শিমুলের হাত ধরার মানুষটা নেই। এই ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে, প্রিয়াঙ্কার মা মধুবালাকে বলে, পরেগের এটা দ্বিতীয় বিয়ে হলেও তার মেয়ের কিন্তু প্রথম বিয়ে। আর তাই যথাসম্ভব গুছিয়ে এই বিয়েটা দিতে চায় সে। শিমুল পরাগের বিয়ের দায়িত্ব একার কাঁধে তুলে নিলেও তাতে আপত্তি জানায় শিমুলের প্রাক্তন শাশুড়ি মধুবালা।

যদিও শিমুল সিদ্ধান্ত নিয়েছে পরাগের বিয়ের পরে এই বাড়ি ছেড়ে চলে যাবে সে। কিন্তু তার সেই সিদ্ধান্ত মেনে নিতে নারাজ মধুবালা। তিনি নিজের বড় বৌমা বর্তমানে মেয়ে শিমুলকে তার কাছেই রাখতে চান। অন্যদিকে দেখা যাবে পরাগের জীবন থেকে শিমুলকে দূরে করার জন্য, তাদের ঘর ভাঙার জন্য প্রিয়াঙ্কাকে দোষারোপ করে পুতুল। আর বিয়ের পরেই পুতুল আর মধুবালা থেকে বাড়ি থেকে দূর করার পরিকল্পনা ভাঁজতে শুরু করে দেয় প্রিয়াঙ্কা।

 

Back to top button