নীলু নয়, মিঠিঝোরায় আসল ভিলেন রাই! সবার জীবন বিষিয়েছে সে! চরিত্র তুলে কটাক্ষ নেটিজেনদের, আপনাদের কী মত?

রাই, নীলু আর স্রোত- তিন বোনের জীবনযুদ্ধের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলেছে জি বাংলার (Zee Bangla) মেগা ‘মিঠিঝোরা’ (Mithijhora) টিআরপি (Trp) তালিকায় পয়লা স্থানে না থাকলেও ধারাবাহিকটি নিয়ে দর্শকদের একবিন্দু আগ্রহে ভাটা নেই। গল্প অনুযায়ী, একসময় রাই ও শৌর্য্যর মধ্যে ছিল প্রেমের সম্পর্ক। যুগলের জুটিও ছিল হিট। স্টুডিয়োপাড়ায়, সাড়া ফেলেছিল রাই-সূর্য জুটি।

তবে বাবা পিতৃবিয়োগের পর বদলে যায় রাইয়ের জীবন। রাতারাতি পথে বসে যাওয়া পরিবারের পাশে দাঁড়াতে ছোট বোন নীলুর সাথে শৌর্য্যর বিয়ে দিয়ে সে। তবে নীলু ও শৌর্য্যর মধ্যে স্বাভাবিক স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে ওঠেনি কোনওদিন। নীলুকে নিয়ে করলেও, শৌর্য্য রাইকেই ভালোবাসে।

মিঠিঝোরা’য় এই মুহূর্তে তলানিতে শৌর্য্য ও নীলুর সম্পর্ক

ধারাবাহিকের গল্প যে খাতে বইছে তা থেকে পরিষ্কার অফিসের বস অনির্বাণের সঙ্গে সম্পর্কে জড়িয়েছে রাই। ঘটনাক্রমে সম্পর্ক সূত্রে অনির্বাণ শৌর্য্যর ভাই। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, শৌর্য্য ও নীলুর সম্পর্কে ভাঙন ধরেছে। প্রাক্তন প্রেমিক শৌর্য্যর উপর রীতিমতো অনাচার করেছে রাই, বলছেন দর্শক।

আরো পড়ুন: প্রিয়ার ফোনে ভেসে ওঠা ‘এস’ কে? কথা করল পর্দাফাঁস! রুদ্ধশ্বাস পর্ব কথায়! তবে কি ফের টিআরপি টপার হবে এই ধারাবাহিক?

প্রাক্তন প্রেমিক শৌর্য্যর সঙ্গে অনাচার করার বহর দেখে কটাক্ষের মুখে পড়েছে রাই। এমনকি শৌর্য্য আর নীলুর সম্পর্কে ভাঙন ধরানোর জন্য রাইকেই দায়ী করেছেন দর্শক। দর্শকদের রোষের শিকার রাইয়ের বৌদিও। সমাজমাধ্যমে স্পষ্ট সেকথা লিখেছেন দর্শকরা।

রাইকে কটাক্ষ করে সমাজমাধ্যমে নেটিজেনদের নানা মত

গল্প যে খাতে বইছে তা দেখে দর্শকদের একজন লিখেছেন,’শৌর্য্যর জন্য কি বিন্দুমাত্র খারাপ লাগা নেই রাইয়ের, এভাবে শৌর্য্যর জীবনটা শেষ করে দিল।’ অন্যজন লিখছেন,’শৌর্য্যকে হাতের পুতুল মনে করে রাই। শৌর্যকে ছেড়ে নিজে একজনের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ছে। আহা কি চরিত্র।’ কেউ আবার বলছেন,’নীলু নয় আসল ভিলেন তো রাই।’

Back to top button