ফের প্রশ্নের মুখে সম্পর্ক! সন্তানসম্ভবা রাই! বাচ্চা কার? রাইকে ফের ভুল বুঝবে অনির্বাণ, আসছে তুলকালাম পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল এই মেগা। বর্তমানে গল্প আবর্তিত হয়ে চলেছে বড় বোন রাইপূর্ণার জীবনকে কেন্দ্র করে। সদ্য বিয়ে হয়েছে রাইয়ের। বিয়ের পর থেকেই অনির্বাণের সঙ্গে সম্পর্কে নানা টানাপড়েন লেগেই আছে।

রাই ও অনির্বাণের মধ্যে সম্পর্কের ভীত টলে গিয়েছিল। রাইকে দেখানো সব স্বপ্ন ফিকে হয়ে গিয়েছিল এক মুহূর্তে। রাই বোঝে কপালে তার সুখ নেই। তাই সব ছেড়ে নিজের মতো করে জীবন বাঁচার সিদ্ধান্ত নেয় সে। যদিও সময় লাগেনি অনির্বাণের ভুল ভাঙতে।

বর্তমানে আরও একবার প্রশ্নের মুখের রাই ও অনির্বাণের সম্পর্ক। অনির্বাণের সন্দেহবাতিক স্বভাব কোনোকালে যাওয়া নয়। আর যে মানুষটা নিজের কাছের মানুষকে বাদ দিয়ে বাকি সবার কথায় বেশি করে প্রভাবিত হয়, তারে সঙ্গে আধেও ভাল থেকে সংসার করা যায়?

‘মা হচ্ছে রাই, সন্তানের বাবা কে ?’ এইরকম অ্যাঙ্গেলে কপিটা রাখবি

ভক্তদের এক ফেসবুক পেজে এক অনুগামী লিখছেন, ‘যে মুহূর্তে অনির্বাণ জানবে রাই মা হতে চলেছে, তখন আর এইরকম ভাবে লেপ্টে বসে থাকবে না। সোজা ৯০ ডিগ্রি অ্যাঙ্গলে ঘুরে আলমারির উপরে উঠে বসে থাকবে আর ওখান থেকেই পৃথিবীর যত খারাপ কথা আছে শোনাবে ,যদি আগের বারের কাহিনী থেকে কিছু শিখে না থাকে তো!

আরো পড়ুন আচমকা কেন বন্ধ হয়ে গিয়েছিল মিঠাই❓ আসল সত্যিটা সামনে আনলেন পিসিমণি অর্পিতা মুখার্জি

ভক্তের এহেন মন্তব্যের পর জল্পনার ঝড় উঠেছে সমাজমাধ্যমে। তবে কি মা হচ্ছে রাই? নাকি গল্পে আসছে নতুন মোড়? অনির্বাণ কি আবার ভুল বুঝবে রাইকে? নাকি রাইয়ের সন্তান আসার নামে খুশিতে মেতে উঠবে সে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button