শেষ পর্যন্ত পরিস্থিতির চাপে কী হেরে যাবে রাইপূর্ণা? আত্মসম্মান মাটিতে মিশিয়ে অনির্বাণের থেকেই ‘সেরা কর্মচারী’র পুরস্কার নেবে সে?

Mithijhora Today Episode: স্রোতের বিয়ের কথা শুনলে তেলে বেগুনে জ্বলে ওঠে সার্থক। সে আরও দুর্ব্যবহার শুরু করেছে স্রোতের সঙ্গে। উজ্জ্বলবাবুর দৃষ্টি এড়ায় না বিষয়টি। সে বুঝতে পারে সৌভিকের সঙ্গে স্রোতের বিয়ের বিষয়টি গলাধঃকরণ করতে পারছে না তার ছেলে। জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’র ( Mithijhora ) চলছে এমনই টান টান উত্তেজক পর্ব।

মিঠিঝোরা আজকের পর্ব ২৩শে সেপ্টেম্বর ( Mithijhora Today Episode 23th September )

সার্থক চায় স্রোত আরও বড় হোক। কেরিয়ারে মন দিক। নিজের স্বপ্নপূরণ করুক। এখনই বিয়ের কোনও কারণ থাকতে পারে না। এদিকে উজ্জ্বলবাবুর মতে, স্রোতের দুই দিদির বিয়ে হয়ে গেছে। এই মুহূর্তে স্রোতকে সুপাত্রে দান করলে নিশ্চিন্ত হতে পারবে তার বিধবা মা। জীবনে পড়াশোনা, কেরিয়ারের পাশাপাশি বিয়ে, সংসার, সম্পর্কের প্রয়োজন।

Mithijhora, Bengali Serial, Zee Bangla, Mithijhora Today Episode, Mithijhora Today Episode 18th September, মিঠিঝোরা আজকের পর্ব ১৮ই সেপ্টেম্বর, মিঠিঝোরা আজকের পর্ব, মিঠিঝোরা, বাংলা সিরিয়াল, জি বাংলা

এদিকে রাইয়ের জীবনে বিশেষ দিনটি এসে উপস্থিত হয়েছে।’সেরা কর্মচারী’র অ্যাওয়ার্ড পেতে এদিন অফিসে আসে রাইপূর্ণা। অফিসে তার আলাদাই কদর। বাড়ির সকলেও শুভদিনে এসে উপস্থিত হয়েছে। অনির্বাণও চলে আসে সময় মতো। দূর থেকে হলেও রাইয়ের দিকে হাঁ করে তাকিয়ে থাকে সে। উদ্দেশ্য শেষ সুযোগ। এই শেষ সুযোগের অপেক্ষা করছে সে।

তারপর ঘটনাক্রমে অনির্বাণ জানতে পারে সে যে দুজনকে সম্বর্ধনা দেওয়া হবে তাদের মধ্যে একজন রাই। অনেকদিন পর রাইকে এত কাছ থেকে দেখতে পাবে সে। এর থেকে ভাল আর কীই বা হতে পারে। সেরা কর্মচারীর তালিকায় রাইপূর্ণা মুখার্জির নাম দেখে যারপরনাই খুশি হয় অনির্বাণ।

আরও পড়ুন: পরিস্থিতি অত্যন্ত সংকটজনক, কাজ করছে না হার্ট, বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্রর অবস্থা বেশ গুরুতর

অপরদিকে, স্রোত ভাবছে অনির্বাণ আজকের অনুষ্ঠানে থাকবে। রাই যদি একথা জানে অনুষ্ঠানের মাঝেই সে বাড়ি ফিরে যেতে চাইবে। এদিকে, পার্টিতে অনেক কষ্টে শৌর্য্যকে রাজি করিয়ে এনেছে নীলু। পরিবারকে একসঙ্গে পেয়ে খুশি রাই। তবে অনির্বাণকে দেখে কি দক্ষযজ্ঞ শুরু করবে সে? উত্তর মিলবে আগামী পর্বে।

Back to top button