পরিস্থিতি অত্যন্ত সংকটজনক, কাজ করছে না হার্ট, বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্রর অবস্থা বেশ গুরুতর

অত্যন্ত গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্র (Manoj Mitra)। অভিনেতা দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। শারীরিক সমস্যা বাড়তেই এ দিন তড়িঘড়ি তাকে স্লটলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এখন‌ও তার শরীরের বিশেষ উন্নতি হয়নি বলেই শোনা যাচ্ছে। সূত্রের খবর, অভিনেতার হৃদরোগের সমস্যার পাশাপাশি ব্লাড প্রেসার অনিয়ন্ত্রিত ও রক্তের ক্রিয়েটিনিন বেড়ে গিয়েছে অনেকটাই। এক‌ইসঙ্গে রক্তে সোডিয়াম-পটাশিয়ামের মাত্রাও ওঠানামা করছে।

প্রবীণ এই অভিনেতা বাংলা থিয়েটার এবং চলচ্চিত্র জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা। সিরিয়ালের পাশাপাশি একাধিক সিনেমা, শর্টফিল্মে অভিনয় করেছেন এই বর্ষীয়ান অভিনেতা। থিয়েটার থেকে নাটকের মঞ্চেও নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন অভিনেতা মনোজ মিত্র। প্রথম নাটক মৃত্যুর চোখে জল লেখেন তিনি ১৯৫৯ সালে। তবে ১৯৭২সালে চাঁকভাঙা মধু নাটকের মাধ্যমেই নাট্য জগতে পা রাখেন। এরপর‌ই হয়ে ওঠেন নাট্যজগতের সুপরিচিত ব্যক্তিত্ব।

অভিনেতার অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’-এ আজও মুগ্ধ করে বাঙালি দর্শককে।এখন অভিনয়ে সেই অর্থে দেখা না গেলেও লেখালেখি চালিয়ে যাচ্ছিলেন অভিনেতা। আজ অভিনেতার শারীরিক অবস্থার ভীষণ অবনতি হ‌ওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এই বিষয়ে সংবাদমাধ্যমে অভিনেতা কন্যা জানিয়েছেন, বাবার খুবই শরীর খারাপ। আশঙ্কাজনক অবস্থা। ভর্তি করানো হয়েছে হাসপাতালে। আমরা এখনই হাসপাতাল থেকে ফিরলাম।

আরও পড়ুন: জীবনযুদ্ধের অ-আ-ক-খর পাঠ শিখছে দীপা! মায়ানগরীতে এসে প্রথমবার নিজের দমে আয় করল সে

অভিনেতা কন্যা জানিয়েছেন, চিকিত্‍সকরা জানিয়েছেন বাবার হার্ট একদমই কাজ করছে না। ওষুধ দিয়েছে সাপোর্টে আছে। জানা গেছে, অভিনেতার যে কোন‌ও সময় কিছু হয়ে যেতে পারে। অভিনেতার হার্ট একেবারেই কাজ করছে না বলে খবর।প্রসঙ্গত উল্লেখ্য, এই বছরের শুরুতেই বুকে পেসমেকার বসেছিল বর্ষীয়ান অভিনেতার। তারপর অবশ্য সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন তিনি। কিন্তু ফের হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Back to top button