বড় সিদ্ধান্ত নিল টিচার দিদিমণি, বাড়ির লোকের মতের বিরুদ্ধে গিয়ে রাঙাকে কলকাতার বাড়িতে নিয়ে আসবেন তিনি

Rangamoti Tirandaj Today Episode: বিপদের মুখে রাঙা। বাবা মারা যাওয়ার শোক কাটিয়ে উঠতে পারেনি। তার উপর সহদেব এসে রাঙাকে বিয়ে করতে চায়। গুন্ডামার্কা সহদেবের সঙ্গে মোটেও বিয়ে করার ইচ্ছে নেই রাঙামতির। স্টার জলসার ( Star Jalsha ) ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj ) সাম্প্রতিক পর্ব জমজমাট। সহদেব গ্রামের সকলকে ভিডিয়ো করে দেখাতে থাকে। রূপলাল দেনার দায়ে বলছে সে তার মেয়ে রাঙামতিকে সহদেবের সঙ্গে বিয়ে দেবে। কারণ তার অনেক টাকা। সেই একমাত্র পারে রাঙামতিকে ভাল রাখতে।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৬ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 6th October)

এদিকে এই ঘোর বিপদের দিনেও রাঙাকে কাছছাড়া করেনি দিদিমণি। সহদেব এসে রাঙাকে চাপ দিলে সে রাঙার পাশে দাঁড়ায়। এটা সহদেবের এলাকা। এখানে তার পুরো পরিবার আছে। তাদের বিপদ হবে জেনেও রাঙাকে ছেড়ে যায়নি টিচার দিদিমণি।

Rangamoti Tirondaj, Bengali Serial, Star Jalsha, Rangamoti Tirondaj Today Episode, Rangamoti Tirondaj Today Episode 5th October, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৫ই অক্টোবর, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

গন্ডগোলের মাঝেই সেখানে উপস্থিত হয় একলব্য। রাঙামতির বাবাকে নিজের চোখে মারা যেতে দেখে ট্রমায় রয়েছে নায়ক। তার জন্য কেউ প্রাণ দিয়েছে ভাবতেই শিউরে উঠছে একলব্য। তাই ১০২ জ্বর নিয়েও সে যায় রাঙামতির বাড়ি। সেখানে গিয়ে সব কথা শুনে সহদেবকে একটাই প্রশ্ন করে, ‘কত টাকা নিয়েছে রাঙামতির বাবা আপনার কাছ থেকে?’

গুণে গুণে ৩৫ হাজার টাকা নিয়ে নেয় সহদেব। গোটা টাকাটা দেয় একলব্য। সহদেব বারবার বলতে থাকে এটা তাদের গ্রামের বিষয়। তাদের মেয়েকে তারা দেখে নেবে। টিচার দিদিমণি যেন তার পরিবার নিয়ে গ্রাম ছেড়ে চলে যায়। কিন্তু নাছোড় প্রমিতা রাঙাকে কাছছাড়া করে না।

আরও পড়ুনঃ পর্দায় আর দেখা মিলছে না, এই বছর মাতৃরূপে পূজিতা হবে সবার প্রিয় সোনা অর্থাৎ মিশিতা

প্রমিতা সাফ জানিয়ে দেয়, রাঙামতিকে নিয়ে সে কলকাতায় যাবে। তাদের বাড়িতেই রাঙা থাকবে। রাঙা দিদিমণির কাছে থাকবে। শহরের আর্চারি স্কুলে ভর্তি হবে সে। তারপর বাবার স্বপ্নপূরণ করবে। একলব্যর পূর্ণ সমর্থন এতে। তবে বাকিরা খানিক বিভ্রান্ত হয়। এদিকে, সহদেব রাঙামতিকে তুলে আনার পরিকল্পনা করছে। শহরের বাবুদের নাকের ডগা থেকে তুলে এনে রাঙাকে বিয়ে করবে সে।

Back to top button