Icche Putul: মদ গিলে ফুলসজ্জা করতে এল রূপ! গিনি প্রতিবাদ করতেই ফাঁস মুখোশ! কেঁদে ফেলল গিনি

এবার গিনি আর রূপের ফুলসজ্জা। কিন্তু রূপ নিজের স্বভাব পাল্টায়নি। আবার মদ খেয়ে এসে ক্ষমা চাইছে গিনির কাছে।

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের দুনিয়ায় যতগুলি সিরিয়াল চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়ালের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul)। না টিআরপি তালিকায় (TRP list) নজরকাড়া পারফরম্যান্স না হলেও ধীরে ধীরে এই ধারাবাহিকটি দর্শকদের মনের মধ্যে স্থায়ী জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

এই ধারাবাহিকের মুখ্য তিন চরিত্র হল মেঘ ময়ূরী এবং সৌরনীল। কিন্তু এই ধারাবাহিকে আরও দুটি চরিত্র বেশ ভাল রকমের প্রাধান্য পেয়েছে আর তারা হলো গিনি এবং রূপ। যদিও দুটি চরিত্রই কিন্তু সেই অর্থে দেখতে গেলে খলচরিত্র। নববধূ মেঘের জীবন অতিষ্ঠ করে দিয়েছিল গিনি চক্রান্ত করে করে। আর এবার রূপ অতিষ্ঠ করে দিচ্ছে গিনির জীবন।

রূপ একজন অত্যন্ত নষ্ট চরিত্রের ছেলে। বারবার এই কথা নিজের শ্বশুরবাড়ির সবাইকে বোঝানোর চেষ্টা করেছিল মেঘ! কিন্তু কেউ শোনেনি মেঘের কথা। বরং রূপ খুব ভালো ছেলে। ময়ূরীর এই তত্ত্বে সায় দিয়েছিল সবাই। অন্যদিকে রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে তাকে অপদস্থ করে ময়ূরী। এমনকী মেঘের গায়ে হাত পর্যন্ত তোলে গিনি। মেঘের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় তার স্বামী সৌরনীলের।

অন্যদিকে বিয়ে হয়ে যায় রূপ এবং গিনির। আর বিয়ের পর থেকেই ভোল বদল হতে শুরু করেছে রূপের। আর যা দেখে কার্যত মাথায় বাজ ভেঙে পড়েছে গিনির। রূপের সঙ্গে বহু মেয়ের সম্পর্ক রয়েছে। রূপ কাজ করে না বাবার থেকে হাত খরচ পায়। একাধিক সমস্ত ঘটনা জানতে পেরে গেছে গিনি।

এমনকী রূপ গিনির হাতে এমনভাবে ছুঁড়ে ভাত-কাপড়ের থালা তুলে দিয়েছে যা পড়ে যায় গিনির হাত থেকে। আর তারপরে তাকে অসম্মান করে রূপ। যদিও নিজের স্বার্থের কথা ভেবে মায়ের কথায় ক্ষমা চায় সে। গিনি ভাবে পরিবর্তন হয়েছে রূপের। কিন্তু কোথায় কী! সেই একই ঘটনার পুনরাবৃত্তি।

মদ খেলেই তার মাথা টলে যায় রূপের। ফুলশয্যার রাতে গিনির হাত ধরে টানাটানি করে তাকে অসম্মান করে রূপ বলে শুধুমাত্র টাকার জন্য সে বিয়ে করেছে গিনিকে। কারণ গিনিকে বিয়ে না করলে তার বাবা তাকে এক টাকাও দেবে না। আর সেই জন্যই এই বিয়েতে রাজি হয়েছিল সে। রূপের আসলে সত্যি প্রকাশ্যে আসার পর থেকে কেঁদে কুল পাচ্ছেনা গিনি। কী করবে এবার সে? বাড়িতে সব বলবে নাকি শ্বশুরবাড়িতে থেকেই প্রতিবাদ করবে‌। যদিও দর্শকরা বলছেন বেশ হয়েছে যে যেমন করে তার সঙ্গে তেমনই হওয়া উচিত।

Back to top button