স্রোত-সার্থকের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস! তবে কী ইচ্ছে করে স্রোতকে ফাঁসালো সার্থক? কী হবে সম্পর্কের পরিণতি?

Mithijhora Upcoming Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরু থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। রাই, নীলু এবং স্রোতের কাহিনী মন জয় করে এসেছে দর্শকদের। সময় পরিবর্তন ফলে বদলে গেছে ধারাবাহিকের ভাগ্য। সম্প্রতি প্রতি সপ্তাহেই স্লট দখল করছে মিঠিঝোরা। তবে সম্প্রতি রাই, নীলু এবং স্রোতের জীবনে এসেছে নতুন মোড়।

বর্তমানে রাইয়ের জীবনে এসেছে নতুন মানুষ অনির্বাণ। অনির্বাণের ভালোবাসায় ভরে যাচ্ছে রাইয়ের নতুন জীবন। অপরদিকে নীলুর নতুন জীবনে উঠেছে ঝড়। নিজের ভালোবাসার সংসার ভাঙতে বসেছে নীলুর নিজের কারণে। নীলুর মিথ্যে প্রেগন্যান্সির ব্যাপারে জেনে গেছে শৌর্য্য। তারপরই সে রেগে গিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। এদিকে জ্বরে কারণে ক্যাম্পে গিয়ে অসুস্থ হয়ে পড়েছে স্রোত।

মিঠিঝোরা আসন্ন পর্ব ৩০ মে (Mithijhora Upcoming Episode 39 May)

তবে ইতিমধ্যেই ধারাবাহিক দেখে গেছে শৌর্য্য চলে এসেছে রাইয়ের বাড়িতে। আর সেখানে পৌঁছাতেই রাই আর অনির্বাণকে একসঙ্গে দেখে ঘাবড়ে গেছে শৌর্য্য। রাইয়ের সঙ্গে নিজেদের দাদাকে দেখে নিজের আবেগ, ঈর্ষা আর ধরে রাখতে পারেনা শৌর্য্য। এরপর বাড়িতে গিয়ে রাই এবং সকলে সে জানায় নীলুর কর্মকাণ্ড। শৌর্য্যর মুখে নিজের বোনের কর্মকান্ড শুনে অবাক হয়ে যায় রাইও। তার সঙ্গে শৌর্য্য এও স্পষ্টভাবে জানিয়ে দেয় নীলুকে এবার সে ছেড়ে দেবে। তার পক্ষে নীলুর সঙ্গে এই সম্পর্ক চালিয়ে যাওয়া সম্ভব নয়।

এরপরই রাইয়ের সঙ্গে অনির্বাণের সম্পর্ক নিয়ে নানা কুৎসিত কথা বলতে থাকে শৌর্য্য।‌ রাইয়ের দিকে রেগে গিয়ে শৌর্য্য বলে এটা তাদের পরিবারের সম্পর্ক। এমনকি শৌর্য্য রাইকে এও বলে যে এটা তাদের পরিবারের সমস্যা। রাই আর নীলু মিলে শৌর্য্য আর অনির্বাণের জীবন নষ্ট করছে। তবে শৌর্য্য কথার প্রতিবাদ করে অনির্বাণ। সে রাইকে এইভাবে অপমান করতে পারে না। সে আদৌও কখনও রাইকে ভালো করে বোঝেইনি।

স্রোতের সঙ্গে জুড়ল সার্থকের নাম, কি হবে এর পরিণতি?

এদিকে পরেরদিন কলেজে যায় স্রোত। এরপরই স্রোতকে ফোন করে রাই‌। কিন্তু রাইয়ের ফোন ধরে না স্রোত। কারণ সার্থকের সঙ্গে স্রোতের নাম জড়িয়ে খারাপ কথা বলতে থাকে স্রোতের শত্রুরা। স্রোত সকলে বারবার বোঝানোর চেষ্টা কি তার সঙ্গে সার্থকের কোন‌ও সম্পর্ক নেই। সার্থক শুধু তার চিকিৎসা করছিল। কিন্তু স্রোতের কোন কথা শোনে না কেউ। তাহলে এর কি প্রতিফলন পড়বে স্রোতের জীবনে? এবার কি পরিস্থিতির চাপে পড়ে আরও স্রোতের সঙ্গে জড়িয়ে যাবে সার্থক? সেটাই জানার অপেক্ষায় দর্শকরা।

Back to top button