এমন বাবা থাকার থেকে না থাকা ভালো! স্কুলের ব্যাগ থেকে খেলনা, রূপার সমস্ত স্মৃতি মুছে ফেলল সূর্য! হিংসুটে সোনাকে নিয়ে খুশি সে

Anurager Chhowa Today Episode: বাবা ও মেয়ের মধ্যে তৈরি হল অভিমানের পাহাড়। সেনগুপ্ত বাড়িতে ফিরে রূপা দেখলো দীপা বা তাকে কেউ মনে রাখেনি। এমনকি সূর্যও জন্মদিনের দিন সকলের সামনে বলছে তার মাত্র একজনই সন্তান। আর সে হলো সোনা। দরজার কোণে দাঁড়িয়ে একথা শুনে মনে মনে ভীষণ কষ্ট পায় রূপা। তারপর? এই নিয়েই জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৫ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 5th September)

এদিন রূপা বাড়ি ফিরে পিছনের দরজা দিয়ে বাড়ির ভিতরে ঢোকে রূপা। দেখে সব বদলে গিয়েছে। মানুষগুলো শুধু তাকে ভুলে যায়নি। বরং সোনা-রূপার ঘর থেকে রূপার সব জিনিস সরিয়ে নেওয়া হয়েছে। তার ছবি, খেলনা, স্কুলের ব্যাগ সব সরিয়ে দেওয়া হয়েছে।

Anuarger Chowa episode Anurager Chowa

দুই বোনের ঘর এখন শুধু সোনার। এখান খাটের পাশের টেবিলে এখন শুধু হিংসেকুটি ও বাবার ছবি। এসব দেখে রূপা সিদ্ধান্ত নেয় সে আর বাবার কাছে ফিরবে না। কারণ তাদের বাবা রূপা আর রূপার মাকে ছাড়া আগের মতো ভাল আছে। তবে সেনগুপ্ত বাড়ি থেকে দৌড়ে বের হয়ে যাওয়ার সময় মিশকাকে দেখে রূপা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

মিশকাকে দেখে প্রথমেই লুকিয়ে পড়ে সে। তারপর মিশকা ভিতরে ঢুকলে মনে মনে বলে, মা নেই। এই সুযোগে পচা আন্টি আবার সেনগুপ্ত বাড়িতে ঢুকছে। রূপার মন বলে এ টিশকা নয়। নিশ্চয়ই পচা আন্টি নতুন নাম নিয়ে আর নতুন উদ্দেশ্য নিয়ে সেনগুপ্ত বাড়িতে এসেছে।

আরও পড়ুনঃ এবার জলসা কাঁপাবে ‘গেছো মেয়ে’! ছোট পর্দায় ফিরছে পর্দার রানী!

তারপর বাইরে দৌড়ে পালিয়ে যায় রূপা। সে ফান্টুস আর বিন্নিমাসিকে জানায়, তার বাবা তাকে ও তার মাকে ছেড়ে ভালই আছে। একটুও খোঁজার চেষ্টা করছে না। প্রথমে মন সায় না দিলেও, ফান্টুস রূপার পরিস্থিতি বোঝে। তারপর রূপা যখন তাদের সঙ্গেই থাকতে চায়, ফান্টুস তাকে ফের গ্রামে নিয়ে আসার সিদ্ধান্ত নেয়।

Back to top button