এবার জলসা কাঁপাবে ‘গেছো মেয়ে’! ছোট পর্দায় ফিরছে পর্দার রানী!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন ধরণের ধারাবাহিক। বরাবরই ভিন্ন স্বাদের ধারাবাহিক নিয়ে আসার জন্য স্টার জলসার বাকিদের থেকে কিছুটা এগিয়েই থাকে। যে ধারাবাহিকগুলি টিআরপির লড়াইয়ে পিছিয়ে পড়েছে তাদেরকে সরিয়েই নতুন ধারাবাহিক আনছে স্টার জলসা। সম্প্রতি নতুন ধারাবাহিক হলেও ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তেঁতুল পাতা। টিআরপির লড়াইতেও ভাল ফল করেছে ধারাবাহিকটি।
এই তেঁতুলপাতা ধারাবাহিকের জন্য শেষ হয়েছে তোমাদের রাণী ধারাবাহিকটি। সূত্রের খবর অনুযায়ী আরও বেশ কিছু ধারাবাহিক বিদায় নেবে স্টার জলসার পর্দা থেকে। অনুরাগের ছোঁয়া,হরগৌরী পাইস হোটেল ও বঁধুয়া ধারাবাহিকগুলি বিদায় নিতে পারে বলে মনে করা হচ্ছে। তার জায়গায় আসতে চলেছে বেশ কিছু নতুন ধারাবাহিক।
জানা গেছে স্টার জলসায় আসতে চলেছে নতুন এক ধারাবাহিক। যার নাম ‘গেছো মেয়ে’। শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গেছে ধারাবাহিকের লুক সেট। খুব শীঘ্রই সামনে আসতে পারে ‘গেছো মেয়ে’র প্রথম ঝলক। শোনা যাচ্ছে সিরিয়াল জগতের এক জনপ্রিয়  মুখ হতে চলেছেন মুখ্য চরিত্র ‘গেছো মেয়ে’।

আরও পড়ুন: হবে ধামাকা! বাংলা ছেড়ে এবার হিন্দি টেলিভশনের পর্দা কাঁপাবে কথা-অগ্নিভ জুটি! এবার হিন্দিতে আসছে তাদের মেগা

টেন্ট সিনেমা নামক প্রযোজনা সংস্থা আনতে চলেছে এই গেছো মেয়ে ধারাবাহিকটি। শোনা যাচ্ছে ধারাবাহিকের মুখ্য চরিত্রটি হবে এক গ্রামের মেয়ের আদলে। যে গ্রামের পরিবেশে বড় হয়েছে, গাছে চড়তে সে পটু। তাইজন্যই নাকি গাছে চড়তে পারে এমন কোন মেয়ের খোঁজ করছেন নির্মাতারা। ইতিমধ্যে অডিশন দিয়েছেন অভিনেত্রী অভিকা মালাকার। যদিও তিনি এখনও চূড়ান্ত হননি।

Back to top button