“তোমাকে ছাড়া এ আকাশ সাজে না…” লাল শাড়ি সাদা পাঞ্জাবি! কথা-অগ্নিভর থেকে চোখ ফেরানো দায়! সবাই চাইছেন এক হোক ওরা!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কথা’ (Katha)। যে ধারাবাহিকের সুবাদে এক হয়েছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya) ও অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। যাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে চোখ সরছে না দর্শকের। টলিপাড়ায় নতুন গুঞ্জন, সম্পর্কের জল গড়িয়েছে বাস্তবেও।

‘কথার’- হাত ধরে সাহেব-সুস্মিতার কাছাকাছি আসা!

স্টার জলসার ধারাবাহীকে অভিনয়ের মাধ্যমে পরিচয় দুজনের। শুরুতে স্বাভাবিকভাবেই ছিলেন অপরিচিত। কথার তুলনায় সিনিয়র সাহেব। তাই একটু সমীহ করেই চলতেন সুস্মিতা। তবে সময় যত এগিয়েছে, তাঁদের জমে উঠেছে বন্ধুত্ব। আরো কাছাকাছি এসেছেন দুজনে। তবে এবার পর্দায় নয় ‘তবু কাছাকাছি’ কথা-অগ্নিভ জুটি।

সম্প্রতি এক বুটিকের হয়ে নতুন একটি ফটোশ্যুটে ধরা দিলেন জুটি। এই ফটোশ্যুটে নায়িকার পরনে লালরঙা শাড়ি। যাতে সোনালী সুতোর কাজ। নায়িকার খোঁপায় জুঁইয়ের মালা। গলায় তাঁর লম্বা হার। আর সাহেবের পরনে সাদা পাঞ্জাবি।‌ হাসি মুখে রাজকীয় বেশে সাহেব।

ছবির ক্যাপশনে লেখা “তোমাকে ছাড়া এ আকাশ সাজে না…” সত্যি বলতে দুজনের প্রেমচর্চা এতটাই চারিদিকে ছড়িয়েছে যে, সুস্মিতার আকাশ আদৌ সাহেবকে ছাড়া সাজে বলে মনে করেন না অনুরাগী মহল। কথার জুটি এতটাই হিট যে, সকলে চাইছেন বাস্তবেও মিল হোক দুজনার।

আরও পড়ুন: ব্যাটা বড্ড সেয়ানা! ইরা, দীপা অতীত! স্মৃতি ফিরে আসার পর মিশকার খোঁজ করল সূর্য

সাহেব এবং সুস্মিতার মধ্যেই বয়সের ফারাক বেশ খানিকটা। তাই সেটে ‘গোবর দেবীকে’ নিয়ে খালি লেগপুল করে যান সাহেব। মাঝেমধ্যে বকাও দেন। তবে সারাক্ষণ আগলে রাখেন। নিজের ছোট্ট নায়িকাকে চোখে হারান সাহেব। কিন্তু দুজনে প্রেমে শীলমোহর দেবে কবে? অপেক্ষায় দর্শক থেকে অনুরাগী।

Back to top button