গাঢ় হচ্ছে স্রোতের প্রতি সার্থকের ভালোবাসার অনুভূতি! স্রোতের ঘুরতে যাওয়ার টাকা জোগাড় করে দিল সার্থক!

মানুষ মাত্র ভুলচুক হয়ে যায়। এই প্রথম একজন নিরপরাধ ব্যক্তির প্রতি অন্যায় করল জি বাংলার (Zee Bangla) মিঠিঝোড়া (MithiJhora) ধারাবাহিকের নায়িকা রাই। সম্প্রতি টিআরপিতে কামাল দেখাতে শুরু করেছে এই ধারাবাহিক। প্রতিপক্ষকে টক্কর দিতে না পারলেও দর্শকমহলে জনপ্রিয় হয়ে উঠছে একটু একটু করে। রাইয়ের ভূমিকায় অভিনয় করছেন ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা আরাত্রিকা মাইতি (Aratrika Maity)।

এই মুহূর্তে ধারাবাহিকে একাধিক দোষে দোষী সাব্যস্ত করা হয়েছে রাইকে। তবে রাই যে নির্দোষ তা প্রমাণ করেছে সে। অনির্বাণ আত্মগ্লানিতে মাটিতে মিশে যাচ্ছে। রাই যতদিন না সসম্মানে ফিরে আসতে পারছে, ততক্ষণ মনে শান্তি পাচ্ছে না। তাই সে সোজা উপস্থিত হয় রাইয়ের বাড়িতে।

অপরদিকে, রাই অনির্বাণকে সাফ জানিয়ে দেয় তার পক্ষে সম্ভব নয় আবার সেখানে কাজ করতে যাওয়া। তাই তাকে যেন আর বিব্রত করা না হয়। তখনই সেখানে আসে রাইয়ের দাদা ও মা। তারাও অনির্বাণের সঙ্গে খারাপ ব্যবহার করে তাকে বাড়ি থেকে চলে যেতে বলে। তখন অনির্বাণ আর কালবিলম্ব করে না। বেরিয়ে পড়ে। অপমানিত অনির্বাণকে দেখে খারাপ লাগে রাইয়ের। ঘরে এসে সে কাঁদতে থাকে।

এই প্রথম রাই অপমান করল একজন নির্দোষকে। এর আগে এমনটা তাদের বাড়িতে হয়নি। রাইয়ের বৌদি তাকে বলে তার উচিত ছিল ওই অপমানের জবাব দেওয়া। অন্যদিকে অনির্বাণও খুব ভেঙে পড়ে। সে ভেবেছিল রাইকে বুঝিয়ে ঠিক ফিরিয়ে আনবে। রাইকে সেই মাসের মাইনে এবং আরও একমাসের অতিরিক্ত মাইনে দেওয়া হবে। রাই চাইলেই মানহানির মামলা করতে পারত। তাই আগাম কিছু অর্থ তাকে দিয়ে রাখতে চায় অনির্বাণ।

আরও পড়ুন: হঠাৎ করে ইন্ডাস্ট্রি থেকে উধাও ডান্স বাংলা ডান্স খ্যাত তাথৈ দেব! কোথায় গেলেন অভিনেত্রী? কী করছেন এখন তিনি?

স্রোতকে ক্যাম্পে নিয়ে যেতে সার্থক চালল মোক্ষম চাল

এদিকে স্রোতের কলেজ থেকে ক্যাম্পিংয়ের আয়োজন করা হয়েছে। সার্থক স্যার প্রিন্সিপালকে বলে, এখানে যারা পড়াশোনা করতে এসেছে, তারা যথেষ্ট মাইনে দেয়। এরপর ক্যাম্পে যাওয়ার জন্য তাদেরকে কেন আলাদা খরচা দিতে হবে? প্রিন্সিপাল স্যার বুঝতে পারে সার্থক কার জন্য কথাটা বলছে। তিনি বলেন ম্যানেজমেন্ট বোর্ডের সঙ্গে কথা বলে তিনি একটা ব্যবস্থা নেবেন। এদিকে সার্থকও মনস্থির করে ফেলেছে সে স্রোতকে নিয়ে ক্যাম্পে যাবেই।

Back to top button