Ekka Dokka: অবশেষে পোখরাজ আর রাধিকার বিয়ে হয়ে গেল!এবার অন্যান্য ধারাবাহিকের মত রাধিকাও পড়াশোনা ছেড়ে সংসারী কুটকাচালিতে যোগ দেবে!চিন্তিত নেটিজেনরা

স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’তে বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছিল যে বুবলুর সাথে পোখরাজ বিয়ে করতে না চাইলেও তাদের বাড়ির লোক তাকে বুবলুকেই বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল। সেই মতো বিয়ের পিঁড়িতে বসার আগে বাড়ি থেকে চলে যায় এবং অবশেষে সকলের আড়ালে রাধিকা কনে সেজে বিয়ে করতে বসে। উল্টোদিকে সিঁদুর দান করতে যাওয়ার আগের মুহূর্তে সকলে রাধিকার মুখ কনের সাজে দেখে অবাক হয়ে যায়। এবং বিয়ে বন্ধ করে সকলের অধিকার এবং তার পরিবারকে অপমান করতে লাগে।

May be a close-up of 1 person

আজকের পর্বে আমরা দেখতে পাবো যে অবশেষে সকলের সামনে পোখরাজ রাধিকার মাথায় সিঁদুর দেয় এবং তাকে বিয়ে করে। তারপরেই সে সকলের সামনে রাধিকাকে বলে সে রাধিকাকে ভালোবাসে আর প্রথম দিন থেকেই সে ববলুকে বিয়ে করতে চাইনি। আর উল্টোদিকে রাধে খাওয়া একই কথা বলে যে সে নিজের ইচ্ছাতেই পোখরাজকে বিয়ে করেছে। আর দুজন প্রাপ্তবয়স্ক মানুষ যখন নিজের ইচ্ছাতে বিয়ে করে তখন অন্য কেউ বাঁধা দিতে পারেনা।

May be an image of 6 people and people standing
উল্টো দিকে তারপরে থামি যখন রাধিকাকে চড় মারতে যায় তখন পোখরাজ বাধা দিয়ে বলে যে তোমাদের সামনেই আমি রাধিকার মাথায় সিঁদুর পড়িয়েছি আর ও এখন আমার স্ত্রী তো আমি তোমাদের কাউকে আমি রাধিকার গায়ে হাত তোলার অধিকার কাউকে দিইনি। উল্টোদিকে দাদার তখন রাধিকাকে বলে যে তুমি আমাদের সম্পত্তির জন্যই পোখরাজকে বিয়ে করেছ। তখন রাধিকা বলে যে খুব শীঘ্রই আপনারা জানতে পারবেন যে কেন আমি পোখরাজকে বিয়ে করেছি আর সেটা জানার পর আপনারাও জানতে পারবেন যে আমি ঠিক কেমন ধরনের মেয়ে।

May be a close-up of 3 people and people standing
এবার রাধিকার তো ধারাবাহিকে বিয়ে হয়ে গেল। কিন্তু বাংলা ধারাবাহিকের যেটা দেখানো হয় যে নায়িকা যত ভালো পড়াশোনায় হোক অথবা যত ভালো চাকরি করুক না কেন তোর বিয়ে হয়ে খেলে সে অবশেষে সংসার নিয়েই ব্যস্ত হয়ে পড়ে। তাই নেটিজেনরা অনেকে বিদ্রুপ করে বলছে এবার তাহলে ‘এক্কা দোক্কা’তেও আমরা দেখতে পেতে চলেছি পড়াশোনা ছেড়ে স্বামী সংসার নিয়ে মেতে উঠবে রাধিকা।

Back to top button