মিঠিঝোরায় বিরাট চমক! রাই-অনির্বাণের গাঁটছড়া বাঁধার দায়িত্ব নিল শর্মি! কিন্তু দুজনের মাঝে এসে উপস্থিত শৌর্য্য! কী করবে রাই?

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে দিনে দিনে জমে উঠেছে ধারাবাহিকের কাহিনী। প্রথমে ধারাবাহিকটি টিআরপিতে বিশেষ ফল করতে না পারলেও সময় পরিবর্তনের ফলে বদলে গেছে ধারাবাহিকের ভাগ্য। সম্প্রতি সময় বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকায় রাত ১০টার স্লটে রাজত্ব করেছে মিঠিঝোরা। এদিকে ধারাবাহিকে প্রতি সপ্তাহেই আসছে নতুন মোড়। তিন বোনের জীবনেই বর্তমানে বাঁক নিয়েছে তিন দিকে। যদিও বর্তমানে সকলের নজর বড় দিদি রাইয়ের ওপর।

ইতিমধ্যেই অনির্বাণের ওপর অভিমান করে চাকরি ছেড়ে দিয়েছে রাই। রাইয়ের বাড়ি গিয়ে রাইকে অনেকবার অনুরোধ করলেও নিজের সিদ্ধান্ত থেকে অনড় রাই। এমনকি স্রোত এবং বৌমণিও রাইকে বোঝাতে ব্যর্থ হয়েছেন। রাইয়ের অফিস ছাড়ার পর কলকাতা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। যদিও দাদার এই সিদ্ধান্ত একেবারেই মেনে নিতে পারেনি বোন। দাদার আসলে কি হয়েছে সেটা জানার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে শর্মি। যদিও রাইয়ের ব্যাপারে বোনকে কিছুই জানায়নি অনির্বাণ।

মিঠিঝোরা আজকের পর্ব ১৭ই মে (Mithijhora Today Episode 17 May)

কলেজ থেকে বাড়িতে ফিরেই সার্থক দেখে বাড়িতে তার পিসিমনি এসেছেন। সার্থককে দেখে পিসিমনি বলেন তার একমাত্র মেয়ের বাগদান। বাবাকে নিয়ে তাকে যেতেই হবে। তখনই সার্থকের বাবা বলেন সার্থক যাবে তিনি আর যাবেন না। তখনই সার্থক বলে ওঠে না বাবাই যাবে কিন্তু তার যাওয়া হবে না। এই বলেই ঘরে চলে যায় সার্থক। ছেলের দিকে তাকিয়ে সার্থকের বাবা ভাবতে থাকেন একদিন নিশ্চয়ই আসবে যেদিন সার্থক তার অতীতকে ভুলে ভবিষ্যতের দিকে এগিয়ে যাবে। একদিক একজন এসে ঠিক তার হাত ধরবে।

অনির্বাণের কথা শুনে নিয়ে রাইয়ের সঙ্গে দেখা করার পরিকল্পনা করল শর্মি

এদিকে অনির্বাণকে ফোন করে টাকা ফেরত দেওয়ার কথা জানিয়ে দেয় রাই। কিন্তু অনির্বাণ বারবার তাকে অনুরোধ করতে থাকে টাকাটা ফেরত দেওয়ার দরকার নেই। কিন্তু অনির্বাণের কোন সাহায্যই নিতে নারাজ রাই। সে অনির্বাণকে স্পষ্ট জানিয়ে দেয় সে তাকে সমস্ত টাকা ফিরিয়ে দেবে। রাইয়ের কথা শুনে খারাপ লাগে অনির্বাণের। কিন্তু আড়াল থেকে রাই এবং অনির্বাণের কথা শুনে নেয় শর্মি। সে ঠিক করে নেয় সে রাইয়ের সঙ্গে দেখা করবে। পরেরদিন অনির্বাণকে রাইয়ের কথা বলতেই রেগে যায় অনির্বাণ। সে জানিয়ে দেয় সে আর বিয়ে করবে না তাই এসব নিয়ে না ভাবতে। এই বলেই বেরিয়ে যায় অনির্বাণ।

আরও পড়ুন: “এই যন্ত্রণা কি করে সামলব…” মায়ের লাইফ সাপোর্ট সরানোর কঠিন সিদ্ধান্ত নিলেন মোনালি ঠাকুর!

শৌর্য্যর কথা শুনে চমকে গেল রাই

ওদিকে সকাল হতেই ইন্টারভিউ দিতে বেরিয়ে পড়ে রাই। ইন্টারভিউ দিয়ে বেরোনোর সময় রাইয়ের সঙ্গে দেখা হয় শৌর্য্যর। এখানে আসার কারণ জিজ্ঞাসা করতে রাই শৌর্য্যকে জানায় সে ওই চাকরি ছেড়ে দিয়েছে। রাইয়ের কথা শুনে অবাক হয়ে যায় শৌর্য্য। সে রাইকে বলে তার সঙ্গে কথা বলতে কিন্তু শৌর্য্যকে স্পষ্টভাবে বারণ করে দেয় রাই। তখন শৌর্য্য রাইকে জিজ্ঞাসা করে তার বস তার সঙ্গে খারাপ ব্যবহার করেছে কিনা। এই কথা শুনে অবাক হয়ে যায় রাই। তখন রাই তাকে জানায় সে তার সঙ্গে কোন‌ও কথা বলবে না। তখনই রাইকে ফোন করে দেখা করার কথা বলে শর্মি। আর শর্মি কথায় রাজি হয়ে যায় রাই। অনির্বাণের সঙ্গে রাইয়ের মিল কী করাতে পারবে শর্মি? কি মনে হয় আপনাদের?

Back to top button