প্রেমে মাখামাখি! জন্মদিনে রাইকে প্রোপোজ করল অনির্বাণ! মিঠিঝোরায় প্রেমে মোড়া অধ্যায় শুরু

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন চমকের কারণে শুরু থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। প্রথমে দীপার সঙ্গে পেরে না উঠলেও সময় পরিবর্তনের পরই আমূল পরিবর্তন আসে ধারাবাহিকের কাহিনীতে। বর্তমানে স্টার জলসায় ঐশানিকে হারিয়ে রাত সাড়ে ১০টার স্লটে রাজত্ব করছে রাই, নীলু এবং স্রোতের কাহিনী। তার সঙ্গে রাই এবং স্রোতের জীবনে নতুন নায়কের আগমন দারুণ পছন্দ করেছেন দর্শকরা।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অনির্বাণের অফিসে গিয়ে তাকে অফিস বন্ধ না করার জন্য আবেদন করেছে রাই। অনির্বাণ প্রথমে রাইয়ের কথা না শুনলেও পরে রাইয়ের জন্মদিন জানতে পেরে কিছু বিশেষ করার কথা ভেবে নেয়। এদিকে নীলুর সত্যিটা জানতে পেরে ভেঙে পড়ে শৌর্য্য। নীলু এবং সুচিস্মিতা মিলে তাতে বারবার ডাকলেও দরজা খোলে না সে। ওদিকে দেখা যায় কলেজের সকলের সঙ্গে ক্যাম্পে চলে গেছে স্রোত।

মিঠিঝোরা আজকের পর্ব ২৪ মে (Mithijhora Today Episode 24 May)

ক্যাম্পে গিয়েও যদিও স্রোতকে রোদের মধ্যে বসিয়ে রাখে সার্থক। বিরক্ত হয়ে স্রোত বলতে গেলেও সে স্রোতের কোন কথাই শোনেনি। এদিকে ক্যাম্প শেষ হতেই ক্লান্ত হয়ে শুয়ে পড়ে স্রোত। তার সমস্ত বান্ধবীরা এসে তাকে ডাকলেও সে ওঠে না। তখন তারা দেখে স্রোতের জ্বর এসেছে। স্রোতের এই পরিস্থিতি দেখে রেগে যায় সবাই। সবাই বলতে থাকে সার্থকের এইভাবে স্রোতকে রোদে বসিয়ে রাখা ঠিক হয়নি।

নীলুকে বাড়ি থেকে বের করে দিল শৌর্য্য

এদিকে বাড়িতে বসে বসে রাইয়ের কথা ভাবতে থাকে শৌর্য্য। সে ভাবতে থাকে কেন রাই এরকম একটা মেয়ের সঙ্গে তার বিয়ে দিল। এরপর দরজা খুলে সুচিস্মিতা এবং নীলুকে ভিতরে ডাকে শৌর্য্য। নীলুকে সে বলে নীলু যে ভুলটা করেছে তার কোন ক্ষমা হয়নি। সে আর নীলুর সঙ্গে সম্পর্ক রাখতে পারবে না। শৌর্য্য নীলুকে এটাও জিজ্ঞাসা করে তবে কি রাইয়ের বিষয়ে যেসমস্ত কথা নীলু বলেছে সেগুলোও মিথ্যে? শৌর্য্য মুখ থেকে এই কথা শুনে চমকে যায় নীলু। নীলু শৌর্য্যকে বোঝানোর চেষ্টা করতে থাকে সে যা করেছে অনিরাপত্তা বোধ থেকে করেছে। কিন্তু নীলুর কোনও কথাই শুনতে নারাজ শৌর্য্য।

জন্মদিনে রাইকে প্রোপোজ করল অনির্বাণ

এদিকে বাড়িতে এসে কান্নাকাটি করতে থাকে রাই। তখনই ঘিরে চলে আসে বৌমণি। বৌমণির সঙ্গে কথা বলতে বলতেই রাইকে মেসেজ করে অনির্বাণ। রাইকে সে জানায় সে তার শর্ত মেনে নেবে কিন্তু তার পরিবর্তে আজ তাকে সন্ধ্যে বেলায় দেখা করতে হবে। এটা শুনেই হাসি ফোটে রাইয়ের মুখে। তড়িঘড়ি রেডি হয়ে বেরিয়ে যায় রাই। রাইকে ক্যাফেতে দেখে অবাক হয়ে যায় অনির্বাণ। রাইয়ের হাত ধরে অনির্বাণ জন্মদিনের শুভেচ্ছা জানায় রাইকে। রাইয়ের সঙ্গে কেক কেটে অনির্বাণ রাইকে বলে তার একটা গুরুত্বপূর্ণ কথা বলার আছে। তাহলে কি এবার রাইকে নিজের ভালোবাসার কথা জানাবে অনির্বাণ, আপনাদের কি মনে হয়?

 

Back to top button