রাই আর অনির্বাণের সম্পর্কের কথা জেনে গেল শৌর্য্য! তবে কি এবার সম্পর্ক ভাঙতে তৃতীয় ব্যক্তির কাজ করবে সে ? মিঠিঝোরায় আজ ধামাকা পর্ব

Mithijhora Today Episode: বর্তমানে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে চর্চিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। নতুন নতুন টুইস্টের কারণে দিনে দিনে বেড়ে চলেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। রাই, নীলু, স্রোতের জীবন কাহিনী ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। যদিও বর্তমানে দর্শকদের নজর রয়েছে বড় দিদি রাইয়ের ওপর। শুরু থেকেই ধারাবাহিকে দেখা গেছে বারবার পরিস্থিতি পরিবারের কাছে নত শিকার করতে বাধ্য হয়েছে রাই। যদিও বর্তমানে রাইয়ের জীবনে চলে এসেছে বিশেষ মানুষ।

অনির্বাণের আশার পর থেকেই একপ্রকার বদলে গেছে রাইয়ের জীবন। রাই এবং অনির্বাণ দুইজনেই যে একে অপরের পরিপূরক হয়ে কাছাকাছি আসছে দুজনের। অনির্বাণের মনে ইতিমধ্যেই কড়া বেড়েছে রাইয়ের ভালোবাসা। রাইয়ের স্বভাব, ব্যবহার, স্বচ্ছ মন মন জয় করে নিয়েছে অনির্বাণের। সেই কারণেই রাইয়ের জীবনের বিশেষদিনের কথা শুনেই আর নিজেকে ধরে রাখতে পারেনি অনির্বাণ। রাইয়ের জীবনের বিশেষদিনটাকে আরও বিশেষ করার জন্য ডেকে পাঠিয়েছে সে রাইকে।

মিঠিঝোরা আজকের পর্ব ২৭ মে (Mithijhora Today Episode 27 May)

ইতিমধ্যেই অনির্বাণের নির্ধারিত জায়গায় এসে পৌঁছেছে রাই। আর সবটা দেখে নিজের চোখকেই বিশ্বাস করতে পারেনা সে। এত সব কিছুর আয়োজন শুধুমাত্র তার জন্য। তার নিজের পরিবারই যেখানে একবারও তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাল না সেখানে তার জন্য এতসব কিছু করছে এই মানুষটা। নিজের চোখকেই বিশ্বাস করতে পারেনা রাই। রাইকে দেখেই জন্মদিনের জন্য শুভেচ্ছা জানায় অনির্বাণ। এরপর রাইয়ের জন্য কেক নিয়ে আসে সে। গোটা কাফের সবারই রাইকে শুভেচ্ছা জানাচ্ছে দেখে খানিকটা ইতস্তত হয়ে যায় রাই। রাইয়ের অবস্থা দেখে অনির্বাণ তাকে বলে এবার যদি সে কেক না কাটে তাহলে সে নিজেই রাইয়ের হাত ধরে কেক কাটাবে। এটা শুনেই তড়িঘড়ি নিজে নিজেই কেক কাটতে শুরু করে রাই।

সেই সময়ই সেইস্থানে স্বামী সহ এসে উপস্থিত হয় শর্মি। যদিও রাই আর অনির্বাণকে একান্তে সময় কাটাতে গিয়ে দূরে বসে থাকা শর্মি। রাই অনির্বাণকে জিজ্ঞাসা করে তার জন্মদিনের ব্যাপারে তিনি কিভাবে জানলেন? তখন রাইকে সবটা খুলে বলে অনির্বাণ। তখন রাই অনির্বাণকে অনুরোধ করে বলে তিনি যেন অফিস বন্ধ না করেন। রাইয়ের কথায় রাজি হয়ে যায় অনির্বাণ। তখনই অনির্বাণ রাইকে পাল্টা শর্ত দিয়ে বলে রাইকে তার অফিসে যুক্ত হতে তবে আবার। রাইয়ের জায়গাটা এখনও অফিসে ফাঁকাই আছে। এবার রাইকে আবার নিজের জায়গায় ফিরতে হবে।

আরও পড়ুন: অসহ্য প্রেমলীলা! ফের পুরোনো অবতারে সূর্য! দীপাকে বাহুডোরে নিয়ে রোমান্টিক গানে নাচল সে

রাই আর অনির্বাণকে একসঙ্গে দেখে চমকে গেল শৌর্য্য

অনির্বাণের অনুরোধ আর ফিরাতে পারেনা রাই। রাজি হয়ে যায় সে। এরপরই রাইকে অনির্বাণ বলে সে চায় রাই তার পার্টনার হোক। অনির্বাণের কথাটা যদিও স্পষ্টভাবে বুঝতে পারেনা রাই। কিন্তু অনির্বাণকে পাল্টা কিছু জিজ্ঞাসা করার আগেই চলে আসে শর্মি এবং তার স্বামী। তাদের সঙ্গে কথা বলে রাইকে বাড়িতে ছাড়তে বেরিয়ে যায় অনির্বাণ। এদিকে রাইয়ের সঙ্গে দেখা করতে চলে আসে শৌর্য্য। বাড়ির সামনেই রাই হোঁচট খেয়ে গেলে তাকে ধরে নেয় অনির্বাণ। সেই মুহূর্তেই রাই এবং অনির্বাণকে কাছাকাছি দেখে চমকে যায় শৌর্য্য। শৌর্য্যর গাড়ির আওয়াজে শৌর্য্যর দিকে তাকায় রাই অনির্বাণ। একে অপরকে দেখে অবাক হয়ে যায় শৌর্য্য আর অনির্বাণ। এদিকে অনির্বাণ আর শৌর্য্য একে অপরকে চেনে দেখে অবাক হয়ে যায় রাই। তাহলে এবার অনির্বাণের থেকে রাইয়ের মাঝে চলে আসে শৌর্য্য, জানা যাবে আসন্ন পর্বে।

 

Back to top button