অনিকেতের কাণ্ড দেখে হতবাক সকলে, শ্যামলীর সঙ্গে একি করলো অনি?

এই মুহূর্তে টিআরপি (Trp) তালিকায় বেশ ভাল ফল করছে জি বাংলার (Zee Bangla) ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Bheseche)। প্রায় প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন মোড় নিয়ে দর্শকদের সামনে হাজির হয় কোন গোপনে মন ভেসেছে। প্রতি পর্বে থাকছে টান টান উত্তেজনা।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব 13 আগস্ট (Kon Gopone Mon Bheseche Today Episode 13 August)

ধারাবাহিকের শুরুতে দেখা যায়, অরুণাভ পুলিশকে জানিয়েছে মন্দার এই বাড়িতেই আছে। মন্দার অরুণাভকে উচিত শিক্ষা দিতে চাইলে তার মা মন্দারের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চায়। রোহিনী ও শ্যামলী মন্দারকে আটকানোর চেষ্টা করে। আর মন্দার তাদের কথা শুনতে নারাজ। এমনকি অনিকেত চেষ্টা করলেও কাজ হয়না। ঘরের ভিতরে মন্দার ও অরুণাভ দুজনের মধ্যে কথা কাটাকাটি চলতেই থাকে।

এমন সময় অপরাজিতা এসে সূর্যকে এই সমস্যার সমাধান তাড়াতাড়ি করতে বলে। কারণ এই সমস্যা তার বাড়িতে তিনি মানতে পারছেন না। আর সব দোষ শ্যামলীর উপর এসে পড়ছে। পুলিশকে খবর দিতে চাইলে শ্যামলী তাকে বারণ করে কারণ মন্দার ভালো হতে চাইছে এই দেখে।

আরো পড়ুন: অবশেষে বোধদয়! ঘুম ভাঙলো অপর্ণা সেন, কৌশিক সেনদের! আর জি কর কাণ্ড অবশেষে মুখ খুললেন তারকারা

তারপরেই দেখা যায় বাড়ির সকলেই অস্থির হয়ে পড়ে এই ঘটনার জেরে। অরুণাভকে খুন করার হুমকি দিয়ে মন্দার দরজা খুলে চুপচাপ বেরিয়ে যায়। আর বাড়ির প্রত্যেকে অরুণাভকে নিয়ে ব্যস্ত হয়ে পরে। অপরাজিতা পুলিশকে ফোন করতে চাইলে শ্যামলী তার কাছে বারে বারে অনুরোধ করে এরম পদক্ষেপ না নিতে। তারপরেই অপরাজিতার ধাক্কায় শ্যামলীর সেলাইতে খুব জোর লাগে ও সে ব্যথার ছটফট করতে থাকে।

ইতিমধ্যে অনিকেত তাকে ঘরে নিয়ে গিয়ে নতুন করে ব্যান্ডেজ করে দেয় ও অপরাজিতা তার ভুল বুঝতে পারে। অন্যদিকে মন্দারকে রোহিনি বিয়ে করতে চাইলে মন্দার মনে মনে ভাবে সে রোহিনীর জীবন শেষ করবে না। এরমধ্যে অপরাজিতা এসে উপস্থিত হয় ও রোহিনি যে ভুল করছে তা নিয়ে অনেক কথা শোনাতে থাকে। মন্দার চলে যেতে চাইলে শ্যামলী তাকে রোহিনির দোহাই দিয়ে আটকে দেয়। মন্দার নিজেকে অপরাধী বললে শ্যামলী তাকে ভালো হওয়ার উপদেশ দেয় ও রোহিনীর জন্য থেকে যেতে বলে।

Back to top button