‘তুমি আমার আসল বাবা, তুমি আমাকে ছেড়ে কোথাও যাবে না’! সোনা সূর্যকে এই দাবি করতেই সত্যি জানাতে এগোলো দীপা! আসছে মহা চমক 

অবশেষে দর্শকদের ধৈর্যের কিছুটা অবসান। সোনার সামনে এসেছে আসল সত্যি। এবার সূর্য সত্যের মুখোমুখি হতে চলেছে। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও মিশকার কথায় দীপাকে ভুল বুঝে চলেছে। দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে চলছে সোনার ট্র্যাক।

কিছুদিন আগে মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য সূর্য-দীপা চুপ রয়েছে। বর্তমানে নিজের মা-বাবাকে কাছে পাওয়ার জন্য সোনা উতলা হয়ে উঠেছে।

*মিশকার নতুন পরিকল্পনা*

সোনার দুর্বলতার সুযোগ নিয়ে মিশকা আবার এক নতুন ফন্দি আটে। মিশকার মনে হয়েছে দুই সন্তানের জেরেই দীপা সেনগুপ্ত বাড়িতে ঢুকতে পেরেছে। আর তাই সূর্য মিশকার থেকে দূরে হয়ে যাবে। তাই দীপাকে সরাতে সোনার নকল মা-বাবাকে নিয়ে আসে। দুজন মানুষকে টাকা দিয়ে সোনার মা-বাবা সাজায়। যদিও আমরা দেখেছি, সেই নকল মানুষদের টাকা দিতে মিশকাকে দেখে নিল দীপার ললিত দাদা। মিশকা সোনার স্কুলে গিয়ে সোনাকে তার মা-বাবার সঙ্গে দেখা করবার জন্য নিজের সাথে নিয়ে যায়।

*মিশকার পর্দা ফাঁস*

এরপরই রূপা তার মামা ও মামীকে নিয়ে মিশকার বাড়িতে হাজির। রূপার মামা জানে, সোনার এই বাবা-মা আসল নয়, নকল। মামা সেই নকল মা-বাবাকে দেখে চিনে ফেলে তারা যাত্রা দলে কাজ করে। নিজের মা-বাবাকে কাছে পেয়েও হারিয়ে ফেলে সোনা বিশাল কষ্ট পেয়ে সেখান থেকে চলে যায়। সেসময় সোনাকে কোনওরকমে ধরে রূপা সব সত্যি বলে দেয়, সে জানিয়ে দেয় ফুলমা ও ডাক্তারবাবু তার আসল মা-বাবা।

*সত্যের মুখোমুখি সূর্য*

এদিকে সূর্য সোনার চিন্তায় রাস্তায় দুর্ঘটনা ঘটে। এরপরই পরবর্তী চমকদার পর্ব সামনে এল। বাড়িতে সূর্য ফিরলেই সোনা সূর্যকে সব সত্যি জানিয়ে দেয়। সোনার মুখে সব সত্যি জেনে ফেলে রূপা ভয় পেয়ে যায়। রুপার মনে হয়, সব সত্যি জেনে গেলে সূর্য হয়তো আর তাদের থাকতে দেবে না সেনগুপ্ত বাড়িতে। দীপা এবার হয়তো আর কিছুই লোকাবে না সূর্যের থেকে। সূর্য কি এবার দীপার কথায় বিশ্বাস রেখে দুই মেয়েকে নিজের কাছে টেনে যাবে? নাকি এখনও ধৈর্য ধরতে হবে দর্শকদের?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button