অতিরিক্ত জেদের ফল মিলছে! বোন ও মাকে হারিয়ে ট্রমায় সোনা! কেঁদে কেঁদে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি সে

Anurager Chhowa Today Episode: জমজমাট উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। অনেক বাধা পেরিয়ে এক হয়েছিল সূর্য-দীপা। তাদেরকে এক হওয়ার আনন্দে মেতে ছিল গোটা পরিবার। নতুন করে সব শুরু করতে সপরিবারে ঘুরতেও গিয়েছিল তারা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০শে আগস্ট (Anurager Chhowa Today Episode 30th August)

ঘুরতে আসাই যেন সেনগুপ্ত পরিবারের কাল হলো। সোনার বায়নায় নদী দেখতে গিয়ে আলাদা হলো দীপা আর সূর্য। এবার রূপাকেও আলাদা হতে হল বাবা-মায়ের থেকে। এদিন যমুনার বানে ভেসে গেল সবকিছু। পরদিন সোনা আর সূর্যকে উদ্ধার করা গেলেও, খোঁজ মেলেনি রূপা আর দীপার।

কিন্তু জ্ঞান ফেরার পর থেকেই অস্থির হয়ে আছে সূর্য। দীপা আর রূপাকে না ফিরে পাওয়া অবধি নিশ্চিন্ত থাকতে পারছে না সে। তার মন বলছে দীপা আর রূপার কিচ্ছু হয়নি। ঠিক মতন খোঁজ করলে, ঠিক সন্ধান মিলবে। তাই সারাদিন ছুটোছুটি লাগিয়ে রেখেছে সূর্য। পুলিশের কাছে অবধি হাত জোর করে মেয়ে ও স্ত্রীকে খুঁজে বের করার অনুরোধ জানিয়েছে সে।

Surya Dipa Anurager Chhowa

এদিকে, সোনা শারীরিক ভাবে সুস্থ থাকলেও ট্রমা পেয়েছে। ট্রমার দরুণ কোনও কথাই সে বলতে পারছে না। চুপচাপ একদিকে চেয়ে বসে আছে। কারোর কথার উত্তর দিচ্ছে না। হিংসেকুটির কথা মনে পড়লে কাঁদতে শুরু করছে। বোনের খাতা বই আঁকড়ে পড়ে আছে।

আরো পড়ুন: “কি ভেবেছিস অ্যাকশনটা ভুলে গিয়েছি? বাংলার সবচেয়ে ‘বড়’ ছবির টিজার প্রকাশ্যে! জোর গলায় কোন ইঙ্গিত দেবের?

আচমকা জ্ঞান হারায় সোনা। ট্রমা থেকে শক থেকেই এমনটা হচ্ছে বুঝতে পেরে তড়িঘড়ি সোনাকে নিয়ে হাসপাতালে যায় সূর্য। দীপা দুই মেয়েকে বাঁচাতে নিজের জীবন উৎসর্গ করেছে। যদি সে ফিরে সে সূর্য তাকে কী উত্তর দেবে? কারণ রূপার হাত তো তখনই ছেড়ে গিয়েছিল আর সোনার অবস্থাও ভাল না। এবার কী হবে দীপার কাছে জবাবদিহি করবে সূর্য? যদিও সোনার জেদের কারণেই সেদিন সূর্য নদীতে গিয়েছিল। সে যদি তাকে সেই দিন প্রশ্রয় না দিয়ে সঠিক শিক্ষা দিত তাহলে হয়ত এই দিন আসত না। সেই জন্যই কাউকে অতিরিক্ত প্রশ্রয় দেওয়া ঠিক নয় এমনটাই বলছেন নেটিজেনরা।

Back to top button