ইচ্ছে করে বাড়িতে অশান্তি শুরু করছে সোনা, অনুরাগের আসন্ন খলনায়িকা স্বয়ং সূর্য-দীপার বড় মেয়ে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের গল্পে হারিয়ে গেছে রূপা। পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে নদীতে বান আসে। সেই বন্যায় হারিয়ে যায় রূপা। দীপা ফিরে এলেও, এই মুহূর্তে নিখোঁজ রূপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১২ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 12th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যাবে, দীপার সঙ্গে রূপার দেখা হওয়ার শেষ আশাটুকু পুড়িয়ে ছাই করে দিয়েছে সোনা। খবরের কাগজের বিজ্ঞাপনটা দিয়ে সে প্লেন বানিয়েছিল। সেই প্লেন আগুনে পুড়ে ছাই হয়েছে। তারপরই রাস্তায় গিয়ে বিভিন্ন খবরের কাগজের দোকানে গিয়ে হন্যে হয়ে খুঁজতে থাকে বিজ্ঞাপন।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 11th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১১ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তারপরই একের পর এক চেষ্টা চালিয়ে যেতে থাকে। প্রথমে নিজের নম্বর ঠিক করার জন্য দোকানে যায়। শহরের দিকে দিকে বিজ্ঞাপন দেন। রূপাকে কোনও উপায় খুঁজে বের করতেই হবে। এদিকে, সোনারও জ্বর হয়েছে। ঊর্মি বাড়ি থেকে ফোন করে জানায়, সোনার জ্বর হয়েছে। এক্ষুনি যেন সূর্য আর দীপা ফিরে আসে।

তবে দীপা জানে এই মুহূর্তে সোনার পাশে গোটা পরিবার রয়েছে। তারা সকলে সোনাকে যত্ন করবে। কিন্তু রূপার সে ছাড়া কেউ নেই। হয়ত রূপা দীপার কাছে ফিরে আসার জন্য মরিয়া চেষ্টা করছে। তাই সোনার থেকেও অনেক বেশি দরকার রূপার খোঁজ করা।

আরও পড়ুনঃ বিক্রমের বেপরোয়া গাড়ি চালানোয় মৃ’ত্যু হয়েছিল প্রেমিকার! তবে আজ আর বিক্রমের সঙ্গে অভিনয়ে আপত্তি নেই সাহেবের, জানালেন অভিনেতা

এদিকে, সূর্য বাড়ি ফিরে এলে সোনা তার মাকে খুঁজতে থাকে। কিন্তু এবারও সে তার মাকে পায় না। সোনা বুঝতে পারে তার মা তার থেকেও বেশি রূপাকে নিয়ে ভাবে। তবে কি সকলে মুখে না বললেও রূপার নিখোঁজ হওয়ার জন্য সোনাকে দায়ী করে? বিশেষ করে তার মা? দীপার কাছে ঘেঁষতেই চায় না সোনা। দিন দিন দূরত্ব বাড়ছে মা ও মেয়ের।

Back to top button