উজ্জ্বল বাবুর কথা রাখতে সার্থককে বিয়ে করছে স্রোত! মিঠিঝোরায় প্রেমের উদযাপন

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকের মাঝে জনপ্রিয় হয়ে উঠেছে তাদের মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। বর্তমানে বড় দিদি রাই এবং ছোট বোন স্রোতের জীবনের টানাপোড়ন নিয়ে জমে উঠেছে মিঠিঝোরার কাহিনী। ধারাবাহিকে প্রতিটি পর্দায় বর্তমানে জমজমাট রাইয়ের বিয়ে নিয়ে। তবে পরিবারের সকলে মেনে নিলেও দিদির বিয়ে মেনে নিতে পারছে না মেজ বোন নীলু।

তবে নীলুর সমস্যা হলেও দাদার সঙ্গে প্রাক্তন প্রেমিকার বিয়েতে সম্মতি দিয়েছে শৌর্য্য। এমনকি যেখানে পরিবারের সকলেই রাইয়ের বিষয়ে অনির্বাণকে নানান খারাপ কথা বলে বিয়েটা ভেঙে দেওয়ার চেষ্টা করেছে সেখানে একমাত্র শৌর্য্যই অনির্বাণকে বলেছেন রাইয়ের জন্য অনির্বাণ একদম পারফেক্ট। এদিকে উজ্জ্বল বাবু সঙ্গে দেখা করতে সার্থকের বাড়িতে চলে গেছে স্রোত।

মিঠিঝোরা আজকের পর্ব ২৬ জুন (Mithijhora Today Episode 26 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে উজ্জ্বল বাবুর সঙ্গে কথা বলতে গেছে স্রোত। আর সেখানেই উজ্জ্বল বাবুর রিপোর্ট দেখে স্রোত বুঝতে পারে উজ্জ্বল বাবু খুবই অসুস্থ। আর হয়ত খুব বেশিদিন আয়ু নেই তার। তখনই স্রোতের কাছে একটি অনুরোধ রাখেন উজ্জ্বল বাবু। স্রোতকে তিনি বলেন সার্থককে বিয়ে করতে। উজ্জ্বল বাবুর কথা শুনে প্রথমেই বারণ করে স্রোত। স্রোত জানায় সার্থক কখনই তাকে বিয়ে করবে না।

স্রোতের সঙ্গে সার্থকের বিয়েটা কি দিতে পারবেন উজ্জ্বল বাবু?

তবে স্রোতের কথা মানতে নারাজ উজ্জ্বল বাবু। তিনি স্রোতকে বলেন সার্থককে রাজি করাতেই হবে। কিন্তু তখনই চলে আসে সার্থক। স্রোতকে বাড়িতে দেখেই রেগে যায় সে। কিন্তু ছাড়ার পাত্রী নয়, স্রোতও। একজন শয্যাশায়ী বাবার প্রতি ছেলের কর্তব্যের কথা সার্থককে স্মরণ করিয়েই সার্থকের বাড়ি থেকে চলে যায় সে। অন্যদিকে অনির্বাণের সঙ্গে সময় কাটিয়ে বাড়ি ফিরে আসে রাই।

আরও পড়ুন: মাত্র ৩৭ বছর বয়সেই চলে গেলেন কোভিডের সময় নচিকেতাকে জবাব দিয়ে “ও ডাক্তার” গান গেয়ে ভাইরাল হওয়া সেই চিকিৎসক

শৌর্য্যকে সঙ্গে দেখা করতে গেল রাই, কিন্তু কেন?

তবে বাড়িতে ফিরেই নীলুর জন্য মায়ের দুশ্চিন্তার কথা শুনতে পায় সে। মনে মনে রাই ঠিক করে নেয় সে অনির্বাণের সঙ্গে নীলুর ব্যাপারে কথা বলবে। নিজের পরিকল্পনার কথা অনির্বাণকে জানায় রাই। মনে মনে ঈর্ষা হলেও রাইকে শৌর্য্যর সঙ্গে দেখা করতে নিয়ে আসে অনির্বাণ। রাইকে অভিনন্দন জানায় শৌর্য্য। মনে মনে রাই ভাবতে থাকে কিভাবে কথাটা তুলবে সে। রাইকে পারবে শৌর্য্যকে বুঝিয়ে নীলুর বিয়েটা বাঁচাতে? জানতে হলে চোখ রাখুন মিঠিঝোরায়।

 

 

Back to top button