জলসা ছেড়ে জি বাংলায় ‘ফুলঝুরি’ মানালি! ‘ফ্যানদের একটা ইমোশন থাকে’! বয়কট নয়, জলসা ভক্তরাও এবার দেখবে জি বাংলা

সম্প্রতি বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় চ্যানেল জি বাংলায় বন্ধ হয়ে গেছে পর্দা কাঁপানো ধারাবাহিক মিঠাই। এই শুরু-বন্ধের যুগে অনেকদিন পর কোনও একটি বাংলা ধারাবাহিক সুদীর্ঘ আড়াই বছর যাবৎ চলল। এবং সফলভাবে।‌ সফলতার সর্বোচ্চ শিখর ছুঁয়েছিল এই ধারাবাহিকটি।

ফুলকি ধারাবাহিককে জায়গা করে দিতে বন্ধ করে দেওয়া হয়েছে মিঠাই ধারাবাহিকটি। আর মিঠাই পরবর্তী সময়ে জি বাংলার পর্দায় আসতে চলেছে আরও চার চারটি নতুন ধারাবাহিক। আসছে অর্গানিক স্টুডিও প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন মানালি দে। সেই সঙ্গে তাঁকে যোগ্য সঙ্গত দিতে থাকছেন বাংলা টেলিভিশনের আর‌ও দুই জনপ্রিয় এবং পরিচিত মুখ। স্নেহা চ্যাটার্জী ও বাসবদত্তা চ্যাটার্জী।

স্টার জলসার পর্দায় এর আগে মানালিকে দেখা গিয়েছিল ধুলোকণা ধারাবাহিকে। ইন্দ্রাশিস রায়ের বিপরীতে এই ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন মানালি। স্টার জলসার অন্যতম সফল ধারাবাহিক ছিল ধুলোকণা। আর এবার জলসার পর্দা ছেড়ে জি বাংলার পর্দায় কামব্যাক করতে চলেছেন মানালি।

তিনজন দাপুটে অভিনেত্রীর জমাটি রসায়নের গল্প বলতে আসছে ‘কার কাছে ক‌ই মনের কথা।’ গতকালই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিকের প্রোমো। আর যা দেখে মনে হচ্ছে সুপারলিড মানালি। কিন্তু পার্শ্ব চরিত্রে স্নেহা এবং বাসবদত্তার মতো শক্তিশালী অভিনেত্রী থাকায় এই ধারাবাহিক যে সম্পূর্ণভাবেই নারী কেন্দ্রিক হতে চলেছে তা বলা বাহুল্য।

আবার‌ও কোন‌ও একটি ধারাবাহিকের প্রোমো দর্শক মনে উত্তেজনার সৃষ্টি করেছে। অনেকেই বলছেন এই ধারাবাহিকটি হয়ত অন্যান্য ধারাবাহিকের থেকে আলাদা হতে চলেছে। বিশেষ করে এই ধারাবাহিকের শক্তিশালী কাস্ট দর্শকদের মনে আশা জাগিয়েছে। আর তো তাই জলসা ভক্তরাও এবার মানালি, স্নেহা আর বাসবদত্তাকে দেখবেন বলে জি বাংলা মুখী হয়ে পড়তে চলেছেন।

Back to top button