সুধার মা সব সত্যি বলতেই মন গলে গেল তেজের! দ্বিরাগমনে গিয়ে অশান্তি মিটলো সুধা-তেজের

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। এইধারাবাহিক প্রথম থেকেই চর্চার কেন্দ্রে। বিশেষ করে অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) ও অভিনেতা হানি বাফনা (Honey Bafna) ধারাবাহিকের জুটি হওয়ার পর থেকেই টেলিভিশন পর্দায় রীতিমতো হইচই পড়ে যায়। প্রথম থেকেই সকলের নজর কেড়েছে ‘শুভ বিবাহ’।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ৬ আগস্ট | Subha Bibaho Today Episode 6th August

অনেক ঝড় ঝঞ্ঝা অতিক্রম করে অবশেষে এক হয়েছে সুধা ও তেজ। সুধার সঙ্গে বিয়ের দিন তেজ জানতে পারে, সুধা আসলে ডিভোর্সি। আর ঠিক তখন থেকেই সুধাকে ভুল বুঝতে থাকে তেজ। তবুও সুধাকে বিয়ে করে নিজের স্ত্রীর মর্যাদা দিয়েছে তেজ বসু মল্লিক। এখনো পর্যন্ত তেজের বাড়ির কেউ জানে না সুধার আগে একটি বিয়ে ছিল।

ধারাবাহিকের পর্বে শুরুতেই দেখা যায় দ্বিরাগমণে গিয়েছে তেজ এবং সুধা। তাই বসু মল্লিক পরিবার কার্যত খাঁ খাঁ করছে। ইতোমধ্যে মেজ মা ঠাম্মিকে এসে বলে, সুধা ভারী লক্ষ্মী মেয়ে। তাঁর যেমন বিচক্ষণতা, ঠিক তেমনি সূক্ষ্ম বিচার বুদ্ধি। মাত্র কয়েকদিন পরিবারে এসে দুহাতে যেন বসু মল্লিক পরিবারকে আগলে নিয়েছে নতুন বউ। আমি তখন হেসে বলেন, তাহলে বলো আমি আমার নাতবউ কেমন পছন্দ করে এনেছি!

মেজোমা তখন বলেন সত্যি সুধার কোন তুলনা হয় না। থেকে এমন সময় চলে আসেন তেজের মা। তিনি বলেন, তাঁর কেমন যেন মনে হচ্ছে তেজের কোন বিপদ আসতে চলেছে। আর সেই কথা শুনে সবাই তাঁকে থামিয়ে দেন। এদিকে দেখা যায় তেজ অজ্ঞান হয়ে পড়েছে। সুধা তেজের জ্ঞান ফেরানোর চেষ্টা করছে। অবশেষে জ্ঞান ফেরে তেজের।

এরপর দেখা যায়, সুধার মা এসে তেজকে বলছে “সুধা বিয়ের আগে থেকেই সবাইকে বলেছিল, সে যে ডিভোর্সি সেই কথা যেন বসু মল্লিক পরিবারের সবাইকে জানানো হয়। সুধা সত্যিই খুব ভালো মেয়ে। ওকে তুমি একটু দেখে রেখো বাবা।” কিন্তু সুধার মায়ের কথায় একটুও মন বদল হয় না তেজের। সে মনে মনে ভাবে, সে যা ঠিক করেছে তাই হবে। ‌

Back to top button