নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে ঠাম্মিকে সব বলল সুধা ? ক্ষমা করবে কি ঠাম্মি?

ধারাবাহিক ‘শুভ বিবাহ’-তে বিয়ে নিয়ে ( Subho Bibaho new episode) চলছে জমজমাট পর্ব। সুধা চাইছে সত্যিটা তেজের পরিবারকে জানিয়ে দিতে, তবে তেজ বলেছে এটা সঠিক সময়ে নয় বলার। সুধা যে ডিভোর্সি সেটা যদি তেজের পরিবার জানে, পরিবারের মানুষগুলো কষ্ট পাবে। সুধা ও তেজের বৌভাতের অনুষ্ঠানে একজন অতিথি এসে বলতে থাকে যে সে সুধাকে ব্যাঙ্গালোরে দেখেছে। এই কথা শুনে মাথা নীচু হয়ে যায় সুধার।

তেজ বুঝতে পারে হয়তো সুধার আগের বিয়ের সঙ্গে ব্যাঙ্গালোর যুক্ত।তেজ শ্বশুরবাড়ির লোককে বলে, আমি সবকিছুই নিতে পারি মিথ্যাটা না। তেজ বলতে থাকে যে যেভাবে মিথ্যে বলে আমাদের ঠকিয়েছেন কোনদিন আপনাদের বিশ্বাস করতে পারবো না। ইমন তেজের জন্য সারপ্রাইজ গিফট হিসেবে এনেছে বিয়ের আগের মুহূর্তে তেজ সুধার যে কথা হয়েছিল সেই ভিডিও।সুধা ভাবতে থাকে ইমনের সাথে কি বসু মল্লিক পরিবারের কোনো সম্পর্ক ছিল। ফুলশয্যার রাতে সুধা তেজকে বলে আমি মিথ্যেবাদী নই, আমি আমার পরিবার সবটা জানিয়েছিলাম।

ধারাবাহিকের আগামী পর্বে (Subho Bibaho) দেখা যাচ্ছে, তেজ সুধাকে বাড়ির মধ্যে তন্ন তন্ন করে খুঁজতে শুরু করে দেয়। ‌ ঠাম্মি পুজো দিয়ে বাড়ি ফিরে এসেছে, বাড়িতে এসে বুঝতে পারে সবকিছু যেন কেমন পাল্টে গিয়েছে দুদিনেই। সুধাকে দেখতে পায় তেজ, তখন তাকে জিজ্ঞেস করে সেখানে কি করছে। ঠাম্মি তেজের ঘরে গিয়ে দেখে দরজা খোলা, এদিকে সদর দরজা খোলা এসব দেখে বিরক্ত বোধ করে।

ঠাম্মি চলে এসেছে, এই ভেবে শুধাকে নিয়ে নিজের ঘরে আসতে চায় সেখানেই দেখা হয়ে যায় ঠাম্মির সাথে। ঠাম্মি সকলকে কথা বলার জন্য ডাকে। ঠাম্মি তেজকে জিজ্ঞেস করে কোথায় গিয়েছিলে ফুলশয্যা ছেড়ে। এমনকি সুধা কোথায় গিয়েছিল সেই জবাবদিহি চায়। সুধা ঠাম্মিকে বলতে শুরু করে।প্রথমেই ক্ষমা চেয়ে নেয় ঠাম্মির থেকে। তেজ ভয়ে পেয়ে যায়, তবে কি সুধা সব সত্যি বলে দেবে। সুধা বলে, ঘরে দমবন্ধ হয়ে আসছিল তেজের, তাই বাগানে হাঁটাহাঁটি করতে গেছিল। কিন্তু ঠাম্মি জানে তেজ গাড়ি নিয়ে বেরিয়েছিল। ঠাম্মির মন কাড়ে বরের জন্য সুধা যে মিথ্যে কথা বলল সেটা।

আরও পড়ুন: ‘হাওড়া ব্রিজ’-র সেই জনপ্রিয় মোনালিসা! পর্দা থেকে দূরে সরেছেন! বর্তমানে কেমন আছেন তিনি?

এদিকে ইমনের কাছে অনেক টাকা দেখে অবাক হয়ে যায় তার মা। জানতে পারে সুটকেস ভর্তি টাকা তেজ এসে তাকে দিয়ে গেছে। ইমন বলে আমি তেজের ফুলশয্যা নষ্ট করতে চেয়েছিলাম, সেটা আমি করতে পেরেছি। এদিকে মিথ্যে কথা বলার জন্য তেজ সুধার উপর রেগে যায়। তবে ঠাম্মিকে মিথ্যে বলে খারাপ লাগে সুধার। সুধা বলতে থাকে আমি প্রত্যেকবার সত্যিটা বলতে চাই, কিন্তু আপনি আমাকে বাধা দেন আমি কি করব। সুধা ঠিক করে ঠাম্মিকে সব বলে দেবে, কিন্তু ঠিক বুঝতে পারে এই কথা বললে খারাপ লাগবে সকলের। সুধা ভাবতে থাকে যে কতদিন আর এই মিথ্যে কথা বলবে‌। তেজ এতই রেগে যায় যে দুধের গ্লাস হাতে নিয়েই ভেঙে ফেলে। এই দেখে ভয় পেয়ে যায় সুধা। তবে কি কোনদিনও মিল হবেনা তেজ-সুধার। কি হতে চলেছে আগামীতে জানতে হলে দেখতে হবে শুভ বিবাহ ধারাবাহিকটি (Subho Bibaho)

 

Back to top button