সুধার অপমান সহ্য হয়না তেজের! দ্বিরাগমনে সুধার সামনে ঢাল হয়ে দাঁড়ালো তেজ বসু মল্লিক! কাছাকাছি আসছে তেজ-সুধা

ধারাবাহিক ‘শুভ বিবাহ’-তে বিয়ে নিয়ে ( Subho Bibaho) চলছে জমজমাট পর্ব। সুধা চাইছে সত্যিটা তেজের পরিবারকে জানিয়ে দিতে, তবে তেজ বলেছে এটা সঠিক সময়ে নয় বলার। সুধা যে ডিভোর্সি সেটা যদি তেজের পরিবার জানলে, পরিবারের মানুষগুলো কষ্ট পাবে। তেজ সুধাকে বাড়ির মধ্যে তন্ন তন্ন করে খুঁজতে শুরু করে দেয়। ‌ ঠাম্মি পুজো দিয়ে বাড়ি ফিরে এসেছে, বাড়িতে এসে বুঝতে পারে সবকিছু যেন কেমন পাল্টে গিয়েছে দুদিনেই। সুধাকে দেখতে পায় তেজ, তখন তাকে জিজ্ঞেস করে সেখানে কি করছে। ঠাম্মি তেজের ঘরে গিয়ে দেখে দরজা খোলা, এদিকে সদর দরজা খোলা এসব দেখে বিরক্ত বোধ করে।

ধারাবাহিকে (Subho Bibaho) দেখা গেছে, ঠাম্মি চলে এসেছে, এই ভেবে সুধাকে নিয়ে নিজের ঘরে আসতে চায় সেখানেই দেখা হয়ে যায় ঠাম্মির সাথে। ঠাম্মি সকলকে কথা বলার জন্য ডাকে। ঠাম্মি তেজকে জিজ্ঞেস করে কোথায় গিয়েছিলে ফুলশয্যা ছেড়ে। এমনকি সুধা কোথায় গিয়েছিল সেই জবাবদিহি চায়। সুধা ঠাম্মিকে বলতে শুরু করে।প্রথমেই ক্ষমা চেয়ে নেয় ঠাম্মির থেকে। তেজ ভয়ে পেয়ে যায়, তবে কি সুধা সব সত্যি বলে দেবে। সুধা বলে, ঘরে দমবন্ধ হয়ে আসছিল তেজের, তাই বাগানে হাঁটাহাঁটি করতে গেছিল। কিন্তু ঠাম্মি জানে তেজ গাড়ি নিয়ে বেরিয়েছিল। ঠাম্মির মন কাড়ে বরের জন্য সুধা যে মিথ্যে কথা বলল সেটা।

উল্লেখ্য, ইমনের কাছে অনেক টাকা দেখে অবাক হয়ে যায় তার মা। জানতে পারে সুটকেস ভর্তি টাকা তেজ এসে তাকে দিয়ে গেছে। ইমন বলে আমি তেজের ফুলশয্যা নষ্ট করতে চেয়েছিলাম, সেটা আমি করতে পেরেছি। এদিকে মিথ্যে কথা বলার জন্য তেজ সুধার উপর রেগে যায়। তবে ঠাম্মিকে মিথ্যে বলে খারাপ লাগে সুধার। সুধা বলতে থাকে আমি প্রত্যেকবার সত্যিটা বলতে চাই, কিন্তু আপনি আমাকে বাধা দেন আমি কি করব। সুধা ঠিক করে ঠাম্মিকে সব বলে দেবে, কিন্তু তেজ বলে এই কথা বললে খারাপ লাগবে সকলের। সুধা ভাবতে থাকে যে কতদিন আর এই মিথ্যে কথা বলবে‌।

আরও পড়ুন: ফের জমজমাট ‘নিম ফুলের মধু’! প্রতিযোগিতায় সোনার হার জিততে এবার পর্ণাকে‌ পার্টনার করবে লোভী শাশুড়ি কৃষ্ণা!

সম্প্রতি, শুভ বিবাহ ধারাবাহিকের (Subho Bibaho) একটি প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফ থেকে। সেখানে দেখা যাচ্ছে, তেজ-সুধা দ্বিরাগমনে যাচ্ছে। স্বাভাবিকভাবেই গোমরা মুখে বসে আছে তেজ। সুধা ভাবে অসম্মান আর অপমান সারা জীবন নিয়ে বইবে না। সুধা মনস্থির করে দ্বিরাগমন থেকে ফিরেই তেজের বাড়ির সকলকে সব সত্যি জানিয়ে দেবে। ইতিমধ্যেই মেয়ে জামাই সুধার বাড়িতে এসে পৌঁছেছে। সেখানে বরণ করার জন্য দাঁড়িয়েছে দুজনে। তখন সেখানে পাড়ার এক কাকিমা বলে, একজন ডিভোর্সিকে তার অতীতটা জেনে তুমি মেনে নিচ্ছ জামাই, একটি ছেলেও সুধার কথা বলতে আসে, আর তখনই তেজ বসু মল্লিক তাকে থাপ্পড় মারে এবং বলে, সুধার অতীত নিয়ে বাইরের লোক যদি কোনও কথা বলে, তাকে আগে তেজ বসু মল্লিকের মুখোমুখি হতে হবে। ভালো না বেসেও সুধার পাশে তেজ। বউয়ের অপমান সহ্য করতে পারেনা তেজ বসু মল্লিক। কী হতে চলেছে আগামীতে জানতে হলে দেখতে হবে শুভ বিবাহ ধারাবাহিকটি (Subho Bibaho)।

Back to top button