বিচার পায়নি তিলোত্তমা! উৎসবে ফিরে গেছেন মুখ্যমন্ত্রী, আসছে তার লেখা-সুরে অ্যালবাম ‘অঞ্জলি!’ উৎসবের গান গেয়ে কটা’ক্ষবিদ্ধ রাঘব-বাবুলরা

হাতে গুনে আর কয়েকটা দিন। তারপর ঢাকে কাঠি পড়ল বলে। আর কয়েকঘণ্টা পড়ে মহালয়া। দেবীপক্ষের শুভ সূচনা। আর তার ঠিক আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজো অ্যালবামের মুক্তির কথা ঘোষণা করলেন তৃণমূল ( Trinamool ) মুখপাত্র কুণাল ঘোষ ( Kunal Ghosh )। কী বললেন তিনি?

বড় ঘোষণা কুণাল ঘোষের

এদিন কুণাল ঘোষ এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে পোস্ট করে জানান, বুধবার মহালয়ার দিন মুক্তি পাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুজোর অ্যালবাম। সেখানে থাকবে ১০টি গান। প্রতিটা গান লিখছেন ও সুর দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল মুখপাত্র কী লিখছেন নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে?

কুণাল ঘোষ লিখছেন, ‘মহালয়ার দুপুরে নজরুল মঞ্চে ‘জাগো বাংলা’ উৎসব সংখ্যা প্রকাশ হবে। সঙ্গে উদ্বোধন হবে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা ও সুরে গানের অ্যালবাম ‘অঞ্জলি’র। গান গেয়েছেন ইন্দ্রনীল, নচিকেতা, শ্রীরাধা, বাবুল, রাঘব, দেবজ্যোতি, সুজয়, ঐতিহ্য, তৃষা, অদিতি। অ্যালবামে থাকছে দশটি গান।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অ্যালবামে গেয়েছেন ইন্দ্রনীল সেন, নচিকেতা চক্রবর্তী, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, রাঘব চট্টোপাধ্যায়, অদিতি মুন্সি প্রমুখ বিশিষ্ট গায়ক-গায়িকারা! যদিও কুণাল ঘোষের এই পোস্ট দেখে সমালোচনার বন্যা বয়েছে নেটমাধ্যমে। যে রাজ্যে আর জি কর নিয়ে উত্তাল রাজ্য, চলছে শুনানি সেখানে ‘উৎসবে’র মরসুমে মুখ্যমন্ত্রী অ্যালবাম আনায় কটাক্ষ করেছেন অনেকেই।

আরও পড়ুনঃ পুজোর আগেই টলিউডে দুঃসংবাদ! স্বামীকে হারালেন অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়

কুণাল ঘোষের এই পোস্ট দেখে চাঁচাছোলা ভাষায় আক্রমণ এক প্রতিবাদী নেটিজেনের

প্রতিবাদী এক নেটিজেন লিখছেন,’ হ্যাঁ আপনাদের উৎসব পালন করার হিড়িক উঠেছে আপনারা উৎসব পালন করুন। অবাক হচ্ছি না অবশ্য, এত কিছুর মধ্যেও মাননীয়া এতগুলো গান লিখে ফেললেন কখন? আবার এত মহান গায়ক গায়িকারা গেয়েও ফেললেন সেই গান! অবাক হচ্ছি না মোটেও, অবাক হওয়ার কথাও না। অবাক আদতে কি সেটাই তো আপনাদের দৌলতে ভুলে গেছি।’

Back to top button