আসছে রোম্যান্টিক পর্ব! বিয়ের পর সুধাকে নিয়ে অদ্ভুত কাণ্ড ঘটালো তেজ! মল্লিক বাড়িতে পা রাখতেই দর্শকদের চমকে দিলো সে

সুধা আর তেজের ভালোবাসার গল্প দিয়ে সাজানো স্টার জলসার (Star Jalsha) শুভ বিবাহ (Shubho Bibaho)। তবে আর পাঁচটা রোম্যান্টিক কাহিনির মত নয়, একটু অন্যরকম। কারণ সুধা ডিভোর্সি! পরিবারের তরফে একপ্রকার তাকে ঘাড় থেকে নামানোর চেষ্টা চলেছিল। কিন্তু ডিভোর্সি মেয়ের পাত্র মিলছে না। বিয়ে বাড়িতে ডেকোরেশনের কাজ করে সুধা। এমনি এক বিয়ে বাড়িতে তেজের সঙ্গে আচমকা আলাপ হবে তার। সেই আলাপ কীভাবে বদলে দেবে তাঁদের জীবনের গল্পে তাদের বিবাহ কতটা শুভ বিবাহ এই নিয়েই গল্প।

শুভ বিবাদ আজকে পর্ব ১১ আগস্ট (Shubho Bibaho Today Episode 11th August)

শুরুতে দেখা যায় সুধা হার উদ্ধার করার জন্য দোকানদারকে নিজের বাবার শেষ স্মৃতিটুকুও দিয়ে দেয়। এরমধ্যে তেজ রাস্তা দিয়ে যাওয়ার সময়ে নন্টের দলের এক লোককে ধাক্কা দিয়ে দেয় আর এই সুযোগের অপেক্ষা করতে থাকে নন্টে। এরই মধ্যে চিরকুট সুধাকে ফোন করে ঘটনা স্থলে ডাকে, আর সব শুনে বেরিয়ে পড়ে সুধা।

Subho Bibaho

ইতিমধ্যে দোয়েল বলে, সুধা যেহেতু তার কথা রাখেনি তাই তার আর কোনোদিন বসু মল্লিক বাড়িতে ফেরা হবে না। এই শুনে খুশি হয় দহিতা । আর তেজের মা চিন্তা করতে থাকে কেনো তারা ফিরছে না কারণ পাঁচটা বাজতে আর বেশি সময় নেই। কাকিমণি তাকে নিশ্চিত থাকতে বলে।

অন্যদিকে, তেজের কাছে পঞ্চাশ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করে নন্টের দলের লোকজন। তেজ সেই দায়িত্ব নিতে চাইলে সুধা উপস্থিত হয় ও তাকে দেখে সবাই সেখান থেকে পালিয়ে যায়। সুধা তেজকে হার চুরির সব ঘটনা খুলে বলে ও তাকে বাড়ি নিয়ে যেতে বলে। এরমধ্যে জ্যোৎস্না পৌঁছে যায় বসু মল্লিক বাড়ি ও দ্বিরাগমনে গিয়ে তেজের ক্ষতির সম্পর্কে সুধার কাছ থেকে কৈফিয়ত চাইবে বলে দাবি করে সে এরমধ্যে দহিতা এসে জানায় সে আর ফিরবে কারণ সে কথা রাখতেই পারেনি তেজও বাড়ি ফেরার জন্য বেরিয়ে পড়েছে সুধাকে না নিয়েই। এই শুনে ভেঙে পড়েন তেজের মা।

আরও পড়ুন: নায়কের এ কেমন কাজ! সোহিনীকে নিয়ে ‘কু-কথা’ ছড়াচ্ছেন! রণজয়কে আইনি নোটিশ ধরালেন সোহিনী

এরমধ্যে ঠাম্মা এসে উপস্থিত হলে ভয় পেয়ে যায় দহিতা ও ঠাম্মাকে বলে, তার শর্ত অনুযায়ী সুধা তার কথা রাখেনি। এরই মধ্যে তেজ সুধাকে নিয়ে এসে হাজির হয় ও ঠাম্মা নিজে তাদের বরণ করে নেয়। ঠাম্মা তার থেকে হার খানা নেওয়ার সময়ে তার থেকে আরো এক কথা নেয় যে যতো সমস্যা হোক সুধা ঠাম্মাকে সব বলবে। আর তেজ তাকে থামিয়ে কথা দিয়ে দেয়। ঠাম্মা খুশি হয় সুধাকে ঘরে যেতে বললে সে ভাবে তার হয়তো তেজের ঘরে যাওয়ার অধিকার নেই। তাই সে খাবার ঘরে তার বিছানা করতে থাকে তেজ তাকে ঘরে নিয়ে যেতে এলে সে না করে দেয়। এরমধ্যে তেজ তাকে কোলে তুলে নেয় ও ঘরে চলে যায়। এবার দেখার বিষয় কি হতে চলেছে এই কাহিনির আগামী পর্বে।

Back to top button