চুরির জিনিস চুরি করেই ফিরিয়ে আনলো সুধা, অদিতির থেকে নেকলেস উদ্ধার করে ঠাম্মির মন জয় করে নিলো সে

স্টার জলসার (Star Jalsha) একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। এই ধারাবাহিকটি পারিবারিক কাহিনি, সম্পর্কের জটিলতা, এবং সমাজের বিভিন্ন প্রেক্ষাপটকে কেন্দ্র করে নির্মিত। শুরু থেকেই বেশ কিছু সমালোচনাও মুখোমুখি হয়েছে এই মেগা, বিশেষত কিছু দৃশ্য এবং সংলাপ নিয়ে। তবে, সামগ্রিকভাবে, এটি দর্শকদের মধ্যে প্রশংসা অর্জন করেছে।

শুভ বিবাহ আজকের পর্ব ৯ই আগস্ট( Subho Bibaho Today Episode 9th August)

লম্বা বিরতি কাটিয়ে শ্যুটিং ফ্লোরে ফিরেছেন ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র সোনামণি সাহা ও হানি বাফনা। ছোট পর্দার দর্শককে একটু অন্য ধারার গল্প বলতে সোমবার রাত থেকে প্রতিদিন নির্দিষ্ট সময়ে ড্রইং রুমে পৌঁছে যাবে সুধা ওরফে সোনামণি ও তেজ ওরফে হানি বাফনা। নতুন জুটির নতুন রসায়ন দেখতে অপেক্ষায় রয়েছে বাংলা মেগার দর্শক।ডিভোর্সি মেয়েদের সমাজে আজও হয়ত কিছু কথা শুনতে হয়। তবে সময়ের সঙ্গে পরিস্থিতি আজ অনেকটাই বদলেছে। দ্বিতীয়বার বিয়ের বিষয়টা ধীরে ধীরে ভালোর দিকেই এগিয়ে চলেছে।

এবার ধারাবাহিকে দেখা যেতে চলেছে গলায় হার সুধা চুরি করে অদিতির কাছ থেকে আর ঠাম্মার কথা মতই উদ্ধার করে দেওয়ায় ঠাম্মা বেজায় খুশি হয়। ঠাম্মা তাকে তার প্রতিজ্ঞার কথা মনে করিয়ে তাকে জানিয়ে দেয় যে সেই হার তার চাই। সুধাও তাকে আশ্বাস দেয় সে চেষ্টা করবে। আর ঠাম্মা ও সুধার কোথায় ভয় পায় অদিতি কারণ সে জানতো সুধা যে তা উদ্ধার করে আনবে।

তাই অদিতি তাড়াহুড়ো করে হারটি বিক্রি করতে তৎপর হয় সে ভাবে তা বিক্রি করে সব টাকা নিজের কাছেই রাখবে। অন্যদিকে, নন্টে মেজাকা কে ফোন করে বলে সে বুঝতে পারেনি ছেলেটি তার ভাই এর ছেলে, মেজাকা শুধু বলে সে যাতে মরে না যায়। আর তাকে বাঁচাতে মেজাকার পুরোনো গোডাউনে তাকে লুকিয়ে পড়তে বলে। আর মেজাকা মনে মনে তেজ এর এই বিপদে খুশি হয়। আর তা মেজো কাকিমণি বুঝতে পারে তেজ এর বিপদ ঘন হয়ে এলো।

আর অদিতি সবার উপরে নজর রাখতে সুর করে কারণ তাকে তার কাজ উদ্ধার করতে হবে। চিরকুট আর চিরকুট এর ভাই কে ঘর থেকে বার করে অদিতি হার টা সরিয়ে ফেলতে চায় সে এরকম সময়ে তেজ আর সুধা ঘরে এসে পড়ে ও সুধা বলে তার একটা হার খুঁজে পাওয়া যাচ্ছে না যা তার ঠাম্মার মা এর। অদিতি মানতে না চাইলে সুধা ও তেজ এর তার উপর সন্দেহ হয়।

আরো পড়ুন ‘কথা’য় বিরাট চমক! ছদ্মবেশ নিয়ে ম্যান্ডির সব কুকীর্তি ধরে ফেলল কথা 

এমন সময়ে জেঠিমণি তাদের পুজোর জন্য ডাকতে আসে। আর তেজ ভাবতে থাকে যে হার উদ্ধার নাহলে সুধা আর থাকতে পারবে না এই বাড়ি। অন্য দিকে সুধার বাড়ির ভাড়া না দেওয়ায় ব্যাংক এর লোক জন তাদের সঙ্গে খারাপ ব্যবহার করে যা তেজ দেখে তেজ রুখে দাঁড়ায় আর এরমধ্যে সুধা জানতে পারে অদিতি হারটি দোকানে বেঁচে এসেছে। সুধা উদ্ধার করতে চাইলে দোকানদার জানায় তারা এটা কিনে নিয়েছে,এবং তার বেশি মূল্য দিয়ে তা কিনে এনে ঠাম্মার মন জয় করে।

Back to top button