হচ্ছে অকথ্য অ’ত্যা’চা’র! শালিনীর কুটনি দৃষ্টি এড়িয়ে গিনির বাড়িতে সব জানিয়ে দিল কাজের মেয়ে সুমিত্রা!

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন যে ধারাবাহিকটি পর্দা কাঁপাচ্ছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । অল্প সময় অসম্ভব রকমের জনপ্রিয়তা পেয়ে গেছে এই ধারাবাহিকটি। তবে শুরুর দিকে একেবারেই এই জনপ্রিয়তা পায়নি। রীতিমতো অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে যাবে এইরকম আশঙ্কা তৈরি হয়েছিল এই ধারাবাহিককে ঘিরে।

এই ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মত প্রত্যেকটা ধারাবাহিককে ঘিরে যেরকম প্রোমোশন হয় ইচ্ছে পুতুল ধারাবাহিককে ঘিরে সেইরকম প্রমোশন হয়নি। আর তাই দর্শকদের কাছে পৌঁছতেই পারেননি তারা। শুধুমাত্র অভিনয়ের মধ্যে দিয়েই তারা ধীরে ধীরে নিজেদের জনপ্রিয়তা তৈরি করেছেন।

বেঙ্গল টপার ধারাবাহিকের বিপরীতে থেকেও সম্প্রচারের অল্প দিন সংখ্যা নিয়েও এই ধারাবাহিকটি কামাল করে দিয়েছে। টিআরপি তালিকায় উল্লেখযোগ্য স্থান না পেলেও বারবার বাংলা ধারাবাহিকের দুনিয়ায় শিরোনাম দখল করেছে এই ধারাবাহিকটি। বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকটি এই মুহূর্তে দারুণ রকম জনপ্রিয়তা পেয়েছে। এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রতিটা পর্বই টানটান উত্তেজনায় ভরা।

এই ধারাবাহিকের গল্পে এখন নজর কাড়ছে রূপ-গিনির গল্প। কবে রূপকে মেঘ শাস্তি দেবে সেটাই এখন দেখার উৎসাহে ফুটছেন দর্শকরা। এই ধারাবাহিকের নায়িকা মেঘের বারবার বারণ করা সত্ত্বেও রূপের সঙ্গে বিয়ে হয়ে যায় গিনির। মেঘকে অবিশ্বাস করে ময়ূরীকে অন্ধের মতো বিশ্বাস করার ফল এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে গিনি। বিয়ের পর থেকেই রূপের হাতে অত্যাচারিত হচ্ছে গিনি। সে বুঝতে পেরেছে মেঘ তাকে সত্যি কথাই বলেছিল।‌ রাস্তায় মেঘের সঙ্গে গিনির দেখা হওয়ায় তাকে বাড়ি ফিরে বেল্ট দিয়ে মারে রূপ। একই সঙ্গে নেশার ঘোরে ময়ূরীর আসল সত্যি গিনিকে জানিয়ে দেয় রূপ।

আর রূপের এই নোংরা কাজকর্মে সর্বদা তাকে সঙ্গ দিয়ে চলেছে তার মা শালিনী। প্রত্যেকটা মুহূর্তে গিনির ওপর অত্যাচার করে চলেছে রূপ এবং সেই অত্যাচারের ক্ষত লুকানোর চেষ্টা করে গিয়েছে শালিনী। আর নিজে জেদ করে রূপকে বিয়ে করেছিল বলে নিজের বাড়িতেও কিছু জানাতে ইতস্তত করছে গিনি। কিন্তু অত্যাচার সীমা ছাড়াতেই সে সিদ্ধান্ত নেয় এবার সে সবটা জানিয়ে দেবে।

কিন্তু কুটনি শাশুড়ির দৃষ্টি এড়িয়ে কিছু করা গিনির পক্ষে সম্ভব হচ্ছে না। এই পরিস্থিতিতে এই অত্যাচার রোজ দেখা সম্ভব হচ্ছিল না রূপের বাড়ির কাজের মেয়ে সুমিত্রার পক্ষে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে নিজের মেয়ের অসুস্থতার নাম করে গিনির বাড়ি গিয়ে সবাইকে সমস্তটা জানায়। গিনির এই অবস্থা অবস্থা শুনে ভেঙে পড়ে তার মা। ঠিক সেই সময় মেঘের সঙ্গে ফোনে কথা বলছিল মিনি। ফোনে সবটাই জানতে পারে মেঘ। এবার সে কি পদক্ষেপ নেয় সেটাই দেখার।

Back to top button