বিরল প্রজাতির মেয়ে সোনা! বহু বছর পর এক হল সূর্য-দীপা! মায়ের প্রতি সোনার ঘৃণা দেখে অবাক দীপা! ‘অনুরাগে’ মিল হবে কবে?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একের পর এক টুইস্ট এনে দর্শকের মনে জায়গা করে নিয়েছে সূর্য-দীপার গল্প। কত বার তাদের আলাদা হওয়া ও এক হয়ে যাওয়ার মধ্যেই যেন লুকিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আবারও বহু বছর পর এক হল তারা।

অবশেষে এক হল সূর্য-দীপা! সোনা মানবে তার মাকে?

ধারাবাহিকের গল্পে দেখা যায় অসংখ্য টানাপোড়ন এরপর সূর্য দীপার মধ্যে অশান্তি দূর হয়েছিল। দুই মেয়েকে নিয়ে সুখের সংসার গড়ার স্বপ্ন দেখে তাঁরা। কিন্তু এমন সময় বাধ সাধল বন্যা। কারণ আকস্মিক বন্যার জলে ভেসে গেল তাঁদের ছোট মেয়ে রূপা। মেয়ের জন্য অকুল দীপা তন্নতন্ন করে চারিদিকে খুঁজতে লাগলো তাঁকে। আর এই সময় দূরত্ব বাড়লো তার অপর মেয়ে সোনার সঙ্গে।

Anurager Chhowa

জলসার এই মেগায় দেখা যায়, মায়ের প্রতি তীব্র অভিমান জমেছে সোনার। শুধু অভিমান বলা ভুল, সোনা যেন দীপাকে ঘৃণা করছে! বাবাকে নিয়ে সে আলাদা হয়ে গিয়েছে। সেনগুপ্ত পরিবারের সঙ্গে যোগ নেই সূর্যর। চারুকে বানাতে চাইছে তার নতুন মা। দীপাকে মুছে ফেলছে অনায়াসেই। ঠিক এমন সময় গল্পে আসে নতুন মোড়। ‌

একই শহরে বাস করতে থাকে সূর্য, সোনা, চারু আর দীপা। অদ্ভুতভাবে চারুর সুটকেসের সঙ্গে বদলে যায় দীপার সুটকেস। আর সেখান থেকেই চারুর সঙ্গে বন্ধুত্ব হয় দীপার। ‌সোনাকে এক দেখায় চিনে নেয় মায়ের মন। সোনাও চিনেছে তার মাকে। কিন্তু তীব্র ঘৃণা দেখিয়ে তাকে ছিটকে ফেলেছে। এরপর দেখা যায় সোনার বাড়িতে এসেছে দীপা। আর সেখানেই দেখা হয়ে যায় সূর্যর সঙ্গে।

আরও পড়ুনঃ ভুল বোঝাবুঝি মিটলো সুধা ও তেজের! জোৎস্নার সত্যিটা তেজকে খুলে বলল সুধাময়ী, শুরু হবে নতুন পথ চলা

অবশেষে বহু বছর পর এক হয়েছে সূর্য ও দীপা। ‌দীপাকে দেখে অবাক হয়ে যায় সূর্য। সেদিন ছিল সোনার জন্মদিন। দীপা সূর্যকে জানায়, সে এক দেখায় সোনাকে চিনে নিয়েছে। তাদের মেয়ে কত বড় হয়ে গিয়েছে।‌ গোটা বিষয়টি দেখে অবাক হয়ে যায় চারু। সে জানতো না দীপা সূর্যর আগের স্ত্রী। সূর্য আর দীপার কথার মাঝে সোনা বলে ওঠে, না দীপা কিছুতেই তার মা নয়।

Back to top button