প্রাণ বাঁচাল দীপা কিন্তু বাড়ি ফিরতেই ভোল বদল সূর্যর! মিশকাকে বিশ্বাস করে আবারও দীপাকে অপমান করল সূর্য! শুরু ঝগড়া

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় টিআরপি তালিকায় শ্রেষ্ঠ আসন দখল করে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সূর্য এবং দীপার মধ্যে অনুরাগের গল্প নিয়ে শুরু হলেও এই ধারাবাহিকে বর্তমানে বিষাদ ছাড়া আর কিছুই দেখা যায় না।

সে যাই হোক সম্প্রতি বিরাট বড় ফাঁড়া কাটিয়ে বাড়ি ফিরেছে সূর্য। না তাকে বাড়ি ফিরিয়ে নিয়ে এসেছে দীপা। মিশকার ষড়যন্ত্রে শহর থেকে বেশ দূরে একটি জায়গায় মাথা ফেটে পড়ে ছিল সূর্য। স্বামীর এই বিপদের কথা জানতে পেরে তড়িঘড়ি ছুটে যায় দীপা। সেখানে গিয়ে সে উদ্ধার করে সূর্যকে। দীপার সেবায় সুস্থ হয়ে বাড়ি ফেরে সূর্য।

আসলে এই ধারাবাহিকে নিত্যদিন‌ই এমন টানটান উত্তেজনা পূর্ণ পর্ব চলছে যা দর্শককে এই ধারাবাহিকের সামনে বসিয়ে রাখতে বাধ্য করছে এবং একইসঙ্গে এই ধারাবাহিককে প্রত্যেক সপ্তাহে শ্রেষ্ঠত্বের আসনে বসাতেও সাহায্য করছে। কিন্তু এই ধারাবাহিকের নায়ক সূর্যর একগুঁয়েমি, জেদ, বুদ্ধিহীনতা দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠছেন দর্শকরা।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে ছোট্ট সোনা নিজের আসল পরিচয় জানতে পেরেছে। আর এবার শীঘ্রই সূর্যও নিজের জীবনের এই চরম সত্যের মুখোমুখি হতে চলেছে। কিন্তু সূর্য বাড়ি ফিরতে না ফিরতেই মিশকা দীপার বিরুদ্ধে তার কান ভাঙাতে শুরু করে। যথারীতি দীপার প্রতি সূর্যর সমস্ত অনুরাগ এক লহমায় ছুটে যায়। আবারও সে অবিশ্বাস করতে শুরু করে দীপাকে। শুরু করে অপমান করা।

এমনকি সে দীপাকে বলে দেয় যদি সোনা দীপার মেয়ে হয়ে থাকে তাহলে সে সোনার মুখ থেকে বাবা ডাক শোনা পছন্দ করবে না। এই কথায় কান্নায় ভেঙে পড়ে দীপা। সে বুঝতে পারে সূর্য যদি জানতে পারে সোনা এবং রূপা তাদের জমজ সন্তান তা সূর্য বিশ্বাস করবে না। আর সূর্যকে বিশ্বাস করানো সবার পক্ষেই দুঃসাধ্য।‌ আর এই ক্ষেত্রে দীপা নিজের আত্মসম্মান বিসর্জন দেবেনা বলে সিদ্ধান্ত নেয়। আর তাই নিজের দুই মেয়েকে নিয়ে গ্রামে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় দীপা। আর সেই সিদ্ধান্তের কথা সেই লাবণ্যকে জানিয়ে বাড়ি ছাড়ে। নিজের ইগোর কারণে মনে মনে কষ্ট পেলেও তাদের কাউকেই আটকায় না সূর্য। আর সূর্যর এই খারাপ মানসিকতা দেখে রীতিমতো বিরক্ত নেটিজেনরা।

Back to top button