স্বার্থপর নায়ক! তৃতীয় লিস্টের শেষে নাম ওঠায় দীপাকে কটাক্ষ সূর্যের! দীপার সঙ্গে কেন এমন দুর্ব্যবহার করলো সূর্য?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। সম্প্রতি জমে উঠেছে ধারাবাহিকের গল্প। গল্পের নায়ক সূর্য ও নায়িকা দীপা যৌথ ভাবে সুযোগ পেয়েছে মেডিক্যালে। সূর্যর নাম প্রথম লিস্টের প্রথমে থাকলেও, হবে না হবে না করে নায়িকা দীপার নাম উঠেছে তৃতীয় লিস্টের শেষে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে জুলাই (Anurager Chhowa Today Episode 27th July)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে মেডিক্যাল কলেজে ক্লাস শুরু হয়েছে। তবে জোঁকের মতো সূর্যের সঙ্গে লেগে আছে ইরা। সূর্যের কলেজে ল্যাব সহকারী হিসেবে কাজ করতে শুরু করেছে সে। এদিন তার উদ্যোগে নতুন করে সূর্য ও ঋত্বিকের পরীক্ষা আরও একবার নেওয়া হবে বলে ঠিক হয়।

এই সুযোগে সূর্যের সঙ্গে খানিকটা সময় কাটিয়ে নেওয়ার আশা ইরার। তবে পরিস্থিতি সামাল দেয় দাও দীপা। বুঝিয়ে সুঝিয়ে সূর্যকে আটকায় সে। লাবণ্য সেনগুপ্ত ছয় কোটি টাকা অনুদান দেয় কলেজকে। আর তা শুনে আরও একবার লাবণ্যর সঙ্গে কথা বলতে আসে সূর্যদের স্যার। তখনই দীপার কথা জিজ্ঞেস করে সে।

নতুন এই স্যারটির মনে যে দীপার প্রতি অন্যরকম ভাল লাগা জন্ম নিয়েছে তা চোখে-মুখে স্পষ্ট। লাবণ্যও বুঝতে পেরিয়ে এড়িয়ে যায়। উত্তর দেয় না কোনও প্রশ্নের। এদিকে, ঊর্মি, দীপ আর সোনা-রূপাকে না দেখতে পেয়ে নাজেহাল হয়ে পড়েছে জয়। বারবার চেষ্টা করছে দীপাদের বাড়ি যাওয়ার। কিন্তু পারছে না। সূর্য টেনেটুনে খালি পড়তে বসিয়ে দিচ্ছে।

আরো পড়ুন: প্রাক্তন প্রেমিকার কাছে নিন্দে করেও তার সঙ্গেই সম্পর্কে জড়ান! অর্থের লোভেই তবে কি সোহিনীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়?

অনেক কষ্টে দীপার সঙ্গে বাড়ি এসেছে সে। ঊর্মিকে দেখতে পেয়ে জড়িয়ে ধরেছে। বাড়িতে খুশির আবহ। তবে মন ভাল নেই দীপার। ছোটবেলা থেকে সর্ববিষয়ে, সবক্ষেত্রে প্রথম হত সে। আর আজকে তৃতীয় লিস্টের শেষে নাম উঠেছে। ডাক্তারবাবু অজান্তে দীপার দুর্বল জায়গা আঘাত করে ফেলেছে তাই মন খারাপ তার।

Back to top button