বাবার জন্য কেক বানাল সোনা-রূপা, নিজের হাতে দীপাকে খাওয়াল সূর্য! অভিমান গলে শুরু হচ্ছে নতুন অধ্যায়

অবশেষে এবার কি দর্শকদের ধৈর্যের অবসান হতে চলল? সোনা-রূপা দুজনের সামনেই এসেছে সকল সত্য। এবার সূর্য হতে চলেছে সত্যের মুখোমুখি। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। যদিও সূর্য এখনও মিশকার কথায় দীপাকে ভুল বুঝে চলেছে।

দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে চলেছে সোনার ট্র্যাক। সম্প্রতি মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান, যেটা বাস্তবেও আমরা অনেক ঘরে দেখতে পাই। বলাই যায়, দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। ধীরে ধীরে এবার দীপাই হয়তো প্রমান সহ সকল সত্য কথা তুলে ধরবে সূর্যের সামনে। মিশকার পর্দা এবার ফাঁস হতে চলেছে।

দীপাকে সরাতে মিশকার নতুন প্ল্যান

সোনার দুর্বলতার সুযোগ নিয়ে মিশকা এক নতুন ফন্দি আটে। যদিও বলা যায়, এই প্ল্যান না করলে সোনা তার আসল মা-বাবার খোঁজ পেত না। মিশকার মনে হয়েছিল দুই সন্তানের জেরেই দীপা সেনগুপ্ত বাড়িতে ঢুকতে পেরেছে। আর তাই সূর্য মিশকার থেকে দূরে হয়ে যাবে। তাই দীপাকে সরাতে সোনার নকল মা-বাবাকে নিয়ে আসে। দুজন মানুষকে টাকা দিয়ে সোনার মা-বাবা সাজায়। যদিও আমরা দেখেছি, সেই নকল মানুষদের টাকা দিতে মিশকাকে দেখে নেয় দীপার ললিত দাদা। এরপরই মিশকার বাড়িতে হাজির হয় দীপা ও লাবণ্য।

মিশকার পর্দা ফাঁস

সেখানে মিশকার সঙ্গে দীপার বচসা হওয়ার সময় রূপা তার মামা ও মামীকে নিয়ে মিশকার বাড়িতে হাজির হয়। রূপার মামা জানায়, সোনার এই বাবা-মা আসল নয়, নকল। মামা সেই নকল মা-বাবাকে দেখে চিনে ফেলে তারা যাত্রা দলে কাজ করে। এমনকি তারাও পরে স্বীকার করে। এরপরই রূপা সোনাকে সব সত্যি কথা বলে দেয়। এদিকে সূর্যের সোনার চিন্তায় রাস্তায় দুর্ঘটনা ঘটে। সুস্থ হয়ে সূর্য বাড়ি আসবে বলে ছোট্ট সোনা ও রূপা ওয়েলকাম কার্ড তৈরী করে, কাটা হয় কেক।

নতুন করে সেজে উঠল সেনগুপ্ত পরিবার

সোনার ইচ্ছা বাবা-মা ও বোনকে একসঙ্গে কাছে পেতে ও সকল সত্যি সূর্যের সামনে আনতে। দুই সন্তান তাদের মা-বাবাকে কাছে পেতে চায়। দীপা দুই সন্তানকে কথাও দেয় খুব শীঘ্রই সব ঠিক হয়েযাবে। সূর্য সেনগুপ্ত বাড়িতে ফিরে এলে ওয়েলকাম কার্য দিয়ে স্বাগত জানানো হয়। কাটা হয় কেক। সেই কেক সূর্য সকলকে খাওয়ায়, বাদ পড়ে না দীপাও। যদিও দীপা প্রথমে না খেতে চাইলে ছোট্ট দুই খুদে তাকে জোর করে। তবে কি এবার দুই সন্তানের জেরেই এক হবে সূর্য-দীপা? শুরু হতে চলেছে ধারাবাহিকের নতুন অধ্যায়। আসতে চলেছে ‘অনুরাগের ছোয়া’র একেকটি ধামাকাদার পর্ব।

Back to top button