আহ্লাদী সোনা! দীপা ও রূপার ছবি দেখেই রাগে ফুঁসতে শুরু করলো সোনা, মেয়েকে বাঁচাতে বড় পদক্ষেপ নিল সূর্য

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) চলছে টান টান পর্ব। বর্তমানে মা ও বোনকে হারিয়ে ট্রমায় সোনা। ডাক্তার বলেছেন, সোনাকে ট্রমা থেকে বের করে স্বাভাবিক জীবন দিতে দীপা ও রূপার সব ছবি বাড়ি থেকে সরিয়ে ফেলতে হবে। দীপা ও রূপা সম্পর্কে কোনও আলোচনা বাড়িতে করা চলবে না। ডাক্তারের কথা না মানলে সোনার পপ্রাণ সংশয় দেখা দিতে পারে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 1st September)

দীপা আর রূপার খোঁজ নেই। আদৌ তারা বেঁচে আছে কিনা জানে না সূর্য। সোনার কথা ভেবে রূপা ও সোনার সব স্মৃতি সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে। এদিন, একবারের জন্য এক ঝলক বোন ও মায়ের ছবি দেখে ফেলে সোনা। তারপরই রাগে ফুঁসতে শুরু করে সে।

Anurager Chhowa

সোনাকে জোরে জোরে নিশ্বাস নিতে দেখে উদ্বিগ্ন হয়ে পড়ে বাড়ির সকলে। তারপরই সূর্যকে ডেকে আনে জয়। ঊর্মি বুঝিয়ে-সুঝিয়ে সোনাকে উপরে ওষুধ খাওয়াতে নিয়ে যায়। এদিকে সূর্য এসে তাণ্ডব শুরু করে। কেন ডাক্তার বারণ করা সত্ত্বেও দীপা ও রূপার ছবি বাড়িতে রেখেছে তারা?

আরো পড়ুন: কৌশিকী-রাজনাথের উপর হম্বিতম্বি করার ফল পেল মালা! উচিৎ শিক্ষা দিয়ে জব্দ করল জগদ্ধাত্রী!

তিস্তা জানায়, তাদের দীপা আর রূপার কথা খুব মনে পড়ছিল। তাই তারা ছবিগুলি বের করেছিল। কথা শুনে সূর্য বলে তারও রূপা-দীপার কথা ভাবলে কষ্টে বুক ফেঁটে যায়। সেও চায় দিনভর মেয়ে ও স্ত্রীর ছবি আঁকড়ে বসে থাকুক। কিন্তু সোনার কথা ভেবেছিলাম সে পারে না।

এদিকে, ফান্টুসকে প্রাণে বাঁচিয়েছে রূপা। এত বড় লোকটিতে একটি তেঁতুল পাতার উপর শুইয়ে টানতে টানতে এনেছে রূপা। ফান্টুস গুন্ডা হলেও ভাল মানুষ। সে নিজের হাত রূপার মাথায় রাখে। বিন্নি বলে যখন ফান্টুস তার মাথায় হাত রেখেছে, তখন বন্যার জল নামলেই ফের রূপার বাড়িতে রূপাকে পৌঁছে দিয়ে আসবে ফান্টুস।

Back to top button