পর্ণার ভাই সূর্য! টিআরপি পেতে এক‌ই রকম পাগলামি শুরু করেছে সে! নতুন করে প্রস্তুতি নিচ্ছে ডাক্তারি পরীক্ষার!

Anurager Chhowa Today Episode: জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ফিরে এসেছে সূর্যের স্মৃতি। তবে পর্ণার মতো সে ভুলে গিয়েছে বড়বেলার কথা। হাসপাতাল থেকে ফিরে তাই ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে সে। ডক্টর স্যানালেরও সাহায্য নেবে সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৯ই জুলাই (Anurager Chhowa Today Episode 19th July)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, বাড়ি ফিরে এসেছে সূর্য। স্মৃতি হারিয়ে এক স্কুলপড়ুয়া ছাত্রে পরিণত হয়েছে সে। ডাক্তারির পরীক্ষা দেওয়ার তোড়জোড় শুরু করেছে। বাড়িতে ঢুকে প্রথমে ঘরের যাবতীয় পরিবর্তন দেখে আঁতকে ওঠে সে। তার অবর্তমানে কেমন বদলে গেছে বাড়িটি।

ইতিমধ্যেই ঊর্মি আসে। নয়া অবতারে ঊর্মিকে দেখে চমকে ওঠেন দর্শক। এক স্কুল ছাত্রীর বেশে সেনগুপ্ত বাড়িতে এসেছে সে। পরিচয় দিয়েছে জয়ের ক্লাসমেট সে। জয়কে সঙ্গে করে নিয়ে যেতে চায়। কারণ সামনে তাদের পরীক্ষা। তারা একসঙ্গে গ্ৰুপ স্টাডি করবে। আর তাছাড়াও তাদের এক বন্ধুর জন্মদিন।

লাবণ্য সেনগুপ্ত জয় ও ঊর্মি দুজনকেই অনুমতি দেয়। কিন্তু বেঁকে বসে সূর্য। বন্ধুবান্ধবদের মধ্যে থাকলে পড়াশোনা কম, আড্ডা বেশি হয়। তাই জয়ের উচিত বাড়িতেই পড়াশোনা করা। তবে এসব মিটিয়ে ঘরে আসে সূর্য। নিজের ঘরের পরিবর্তন দেখে অবাক হয়ে যায় সে। তিস্তা জবাবদিহি করতে করতে নাজেহাল।

আরো পড়ুন: মন্দারের বিপদের দিনে পাশে রোহিনী! ‘কোন গোপনে মন ভেসেছে’-র নতুন জুটি নিয়ে দর্শক মহলে উদ্দীপনা

এদিকে, মিশকা সেনের মৃত্যুর খবর দিতে এসেছেন পুলিশ অফিসার। মিশকার মৃত্যুর খবরে বিচলিত পরিবার। তখনই সূর্য আলমারি থেকে বের করে আনে সোনা-রূপার জামা। কেন তার আলমারিতে বাচ্চাদের জামা জানতে চায় সূর্য। তবে বাবা যদি মেয়েদের না চিনতে পারে, তাহলে হবে কী করে? মেয়েদের জামা দেখে চেনা চেনা ঠেকে সূর্যের।

 

Back to top button