যোগ্য বৌমার পরিচয় দিয়েছে সুধা, এবার তাকে খুশি করতে সুধার বাবার বানানো কাঁসার বাসন ফিরিয়ে আনলো ঠাম্মি।

ডিভোর্সি মেয়ের দ্বিতীয়বার বিয়ের গল্পের প্রেক্ষিতে তৈরি হয়েছে স্টার জলসার (StarJalsha) এই নতুন মেগা শুভ বিবাহ(Shubho Bibaho)। এই এক নতুন ধরণ এর গল্প যা দর্শক বেশ পছন্দ করছে। সঙ্গে রয়েছে সামাজিকবার্তা l বিবাহবিচ্ছিন্ন এক মেয়েকে বাড়ির লোক থেকে প্রতিবেশী অনেকেই মেয়েটাকে শুধু মানিয়ে নেওয়া পরামর্শ দেয়। কিন্তু, একটি মেয়েরও তো জীবনে বাঁচার অধিকার রয়েছে।

শুভ বিবাহ আজকের পর্ব 12 আগস্ট (Shubho Bibaho Today Episode 12th August)

ধারাবাহিক এর শুরুতে দেখা যায় ফোনে সুধার মা তাকে গয়না ফিরিয়ে দেওয়ার জন্য বাহবা দিতে থাকে। ঠিক তখনি সুধা তার মাকে জানায় সে তার বাবার তৈরি কাঁসার বাসন গুলি বিক্রি করে দেয় গয়না উদ্ধারের তাগিদে। তখন তার মা তাকে বলে সে ভুল কিছুই করেনি। সঙ্গে জানতে চান কে ওই হার টা বিক্রি করেছে। সুধা নাম না বললেও সে মাকে জানায় সে ভালো মতই জানে এটা কার কাজ। সুধা নিজে হাতে তাকে শাস্তি দেবে বলে ফোন রেখে দেয়।

অন্যদিকে ঠাম্মা লুকিয়ে তাদের সব কথা শুনে ফেলে। আর রাত হলেই ইমন তরিতাকে ফোন করে বলে তার পাঠানো ফুলের তোরাটা তেজের ঘরে রেখে দিতে ইমন ভয় পেলে, তরিতা তাকে সাহস দেয় ও ইমন ওটাকে তেজের ঘরে রাখতে যাওয়ার সময়ে দেখতে পায় ঠাম্মা সোনার দোকানের মালিকের সঙ্গে কথা বলছেন ও তার কথা মতই কাজ করতে বললেন দোকানদারকে।

এই দিকে সুধাকে খুঁজে না পেয়ে অস্থির হয়ে পড়ে তেজ, সে সুধাকে খুঁজতে চলে আসে নিচে কারণ সেখানে মশার কামড় খাচ্ছে সুধা আর এই সুযোগটাই কাজে লাগায় ইমন তেজের ঘরে ফুল রেখে চলে যায় সে। এবং নিচে এসে তেজ সুধাকে ডাকতে এলে সুধা তাকে বিরক্ত করতে না করে দেয় সেই সময়ে তেজ তাকে জানায় সে আর যাই করুক পরিবারের লোকজন সঙ্গে ঠাম্মাকে সে কোনোভাবেই কষ্ট দেবে না এই বলে সুধাকে কোলে করে ঘরে নিয়ে চলে যায়।

সঙ্গে সুধাকে স্পষ্ট করে জানিয়ে দেয় যে সে যেন এই ঘরেই থাকে আর কোনো সত্যি জানো কারোর সামনে চলে না আসে। কিন্তু সুধা ঠাম্মাকে সব সত্যি বলতে চাইলে তেজ তাকে না করে দেয় কারণ তার মতে সত্যি জানলে ঠাম্মা কষ্ট পাবে।

আরও পড়ুন: অবশেষে বোধদয়! ঘুম ভাঙলো অপর্ণা সেনের, আর জি কর কাণ্ড নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী

এবার দেখাযায় তেজদের বাড়ি গণেশ পুজোর দিন ঠাম্মা নতুন বাসন কিনে এনে সুধার হতে তুলে দিতে চায় বাড়ির সবাই প্রশ্ন করলে তিনি জানিয়ে দেন তিনি এই কৈফিয়ত কাউকে দিতে চান না তার কথা মতোই জানো কাজ হয়। সুধা তার বাবার হাতের তৈরি থালা চিনতে পারে ও খুশি হয়। ঠাম্মা জানায় এরম সব বিপদ এর মোকাবিলা করে সব কাজ নিজে হাতে সামলাতে পারবে এরম বউমা তিনি চেয়ে ছিলেন। যা দেখে বাড়ির সকলেই খুশি হয়।

 

Back to top button