লেগেছে বদলের ধুম! জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারায় এবার নায়ক বদল! বদলে যাচ্ছে গল্প‌ও!

এই মুহূর্তে স্টার জলসার (Star jalsha) পর্দায় চলা অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই সন্ধ্যাতারা (SandhyaTara)।‌উল্লেখ্য, এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। এই পথ যদি না শেষ হয় পরবর্তী অনেকদিন পর এই ধারাবাহিকের হাত ধরে তিনি ফিরে আসায় দারুন খুশি হয়েছিলেন দর্শকরা।

উল্লেখ্য , এই ধারাবাহিকের গল্পের প্লটও ভীষণ রকম ভাবে দর্শকদের আকর্ষণ করেছে। যার ফলে টিআরপি তালিকাতেও ধারাবাহিকভাবে ভালোই পারফরম্যান্স করছে এই ধারাবাহিকটি। মাঝেমধ্যেই টিআরপিতে প্রথম পাঁচে উঠে আসছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন, দুই বোন সন্ধ্যা এবং তারা আর তাদের জীবনে আসা পুরুষ আকাশনীলকে ঘিরেই এই ধারাবাহিকের গল্প এগিয়ে চলেছে।

মিসিং স্ক্রু প্রযোজনা সংস্থার তরফে এই ধারাবাহিকটি এই মুহূর্তে এগিয়ে চলেছে। এই ধারাবাহিকটি মন জিতে নিয়েছে দর্শকদের। এক ঘেয়ে প্লটের মধ্যেও নতুনত্ব কিভাবে আনা যায় সেটাই দেখিয়েছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রতিটি পর্বেই রয়েছে বিভিন্ন রকমের চমক। দর্শকরা মুগ্ধ হয়ে দেখছেন এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মূল গল্প হল সন্ধ্যা এবং তারা দুজনেই একজন পুরুষকে ভালোবাসে। ছোট বোন তারাও আকাশকে ভালোবাসে আবার সন্ধ্যাও কিন্তু আকাশকেই ভালবাসে। আর এই ভালোবাসা নিয়েই বিস্তর গন্ডগোল।

তারা আর আকাশের সম্পর্কের কথা আজও জানেনা সন্ধ্যা।যদিও বর্তমানে আকাশ তারাকে ভুলে প্রেমে পড়েছে সন্ধ্যার। তবে এর‌ই মধ্যে গল্পে এসেছে নতুন চমক। তারা মা হতে চলেছে। কিন্তু কার সন্তান রয়েছে তারার গর্ভে? কে তারার অনাগত সন্তানের বাবা? আকাশনীল? সেই সদুত্তর না মিললেও জানা যাচ্ছে এই ধারাবাহিক এবার দ্বিতীয় নায়কের এন্ট্রি হতে চলেছে।

উল্লেখ্য, এর আগেও অনেক সময় আমরা দেখেছি এক নায়ক থাকতে দ্বিতীয় নায়কের এন্ট্রি হতে। এটাই এখন ট্রেন্ড! এক্কাদোক্কা ধারাবাহিকে পোখরাজ থাকতেও এন্ট্রি হয়েছিল অনির্বাণের। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য থাকতেও এন্ট্রি হয়েছে অর্জুনের! আর এবার মনে করা হচ্ছে, আকাশনীল থাকতেও এন্ট্রি হতে চলেছে আরও এক ধামাকাদার নায়কের‌। যদিও এখনও আসন্ন সেই নায়কের পরিচয় জানা যায়নি।

Back to top button