দুঃসংবাদ! স্লট লিড করার পরও হঠাৎ শেষ হয়ে যাচ্ছে স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক! দুঃখ পাবেন দর্শকরা

বর্তমানে স্টার জলসার (Star Jalsha) বেশ কয়েকটি ধারাবাহিক জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। স্টার জলসার পর্দায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার একের পর এক নতুন নতুন ধারাবাহিক। ভিন্ন স্বাদের কাহিনী, অসাধারণ কাস্টিং সব মিলিয়ে জমজমাট হয়ে উঠেছে জলসার সন্ধ্যে। ইতিমধ্যেই স্টার জলসার পর্দা থেকে বিদায় নিয়েছে জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা, লাভ বিয়ে আজকাল এবং ভক্তির সাগর।

তবে টিআরপি তালিকায় স্লট হারিয়ে ফেলা এই তিনটি ধারাবহিকগুলিকে বিদায় জানিয়ে স্টার জলসার এসেছে টেন্ট সিনেমার বঁধুয়া, ম্যাজিক মোমেন্টের রোশনাই। এছাড়াও সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরুর হয়েছে মহারাজ এবং পূজারিণীর নতুন গল্প উড়ান। যার মাধ্যমে এক্কা দোক্কার পর পর্দায় ফিরেছেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রতীক সেন। তবে এবার সোনামনি সাহা নয়, প্রতীকের সঙ্গে এবার দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী রত্নাপ্রিয়া দাসকে।

ইতিমধ্যেই দর্শকদের মধ্যে সারা ফেলতে সক্ষম হয়েছে ধারাবাহিকটি। তবে প্রতীকের পাশাপাশি পর্দায় ফিরছেন অভিনেত্রী সোনামনি সাহাও। হানি বাফনার সঙ্গে নতুন ধারাবাহিক শুভ বিবাহতে অভিনয় করছেন সোনামনি। তবে ধারাবাহিকে আসা মাত্রই আমূল পরিবর্তন আসছে জলসার স্লটে। টিআরপি তালিকায় নজর দিলে চোখে পড়বে বেশ কিছু সময় ধরে পিছিয়ে আছে স্টার জলসা বিশেষ করে সন্ধ্যে সাড়ে ৭টা এবং ১০টায়। তবে সকলকে চমকে দিয়ে শুভ বিবাহকে দেওয়া হল রাত ৯ টার স্লট। যেখানে এগিয়ে ছিল স্টার জলসার জল থই থই ভালোবাসা।

শেষ হচ্ছে না হরগৌরী পাইস হোটেল

চ্যানেলের এমন সিদ্ধান্তে মন ভেঙে ছিল অনেকেরই। প্রথমে জানা গেছিল এরপর রাত ১০টায় চলে যাবে অপরাজিতা আঢ্য অভিনীত এই ধারাবাহিকটির। তবে সম্প্রতি জানা গেছে শেষ হচ্ছে না যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন হাউজের ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল। তার সময় বদল হচ্ছে কিনা এখন নিশ্চিতভাবে সেকথা চ্যানেল না জানালেন কিন্তু জানা গেছে এখনও বন্ধ হবে না হরগৌরী পাইস হোটেল বরং ধারাবাহিক আসছে ১৫ বছরের টাইম ল্যাপস। অপরদিকে জল থই থই ভালোবাসার নতুন টেলিকাস্ট টাইম জানায়নি চ্যানেল।

Bengali serial

আরও পড়ুন: পর্দায় এবার বিদিপ্তা, সুদীপ্তার বোন বিদিশা! ১৪ বছর পর ফের ইন্ডাস্ট্রিতে ফিরলেন তিনি! কেন এতদিন করেননি অভিনয়? অকপট অভিনেত্রী

তাহলে কি শেষ হয়ে যাচ্ছে জল থই থই ভালোবাসা?

হ্যাঁ টেলিপাড়াতে সম্প্রতি সামনে এল এই খারাপ খবরটি। একেবারেই বন্ধ করা হচ্ছে স্লট লিড করা ম্যাজিক মোমেন্টের ধারাবাহিক জল থই থই ভালোবাসা। কিন্তু কেন হঠাৎ টিআরপি তালিকায় স্লট লিড করার পরও ধারাবাহিকটিকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিল চ্যানেল? কবে হচ্ছে ধারাবাহিকের শেষ শুটিং? সে নিয়ে এখনও মুখ খোলেননি ধারাবাহিকের প্রযোজনা সংস্থা এবং কলাকুশলীরা। তাহলে আপনারা কে কে মিস করবেন এই ধারাবাহিকটিকে?

Bengali serial

Back to top button