ফুল ফর্মে ফুলকি! ফের পর্ণা, গীতাকে হারিয়ে টিআরপি তালিকায় ফুলকির জয়জয়কার

জি বাংলা (Zee Bangla) হোক বা স্টার জলসা (Star Jalsha), প্রতি চ্যানেলের ভাগ্যের চাকা থাকে এই সাপ্তাহিক টিআরপি তালিকার ওপর। যদিও বর্তমানে আবহাওয়ার পাশাপাশি ধারাবাহিকগুলোর পারদও দিনে দিনে বেড়েই চলেছে। একের পর এক চমক আসছে ধারাবাহিকগুলোতে। টিআরপি তালিকাতেও সম্প্রতি একে অপরের ঘাড়ে নিশ্বাস ফেলছে ধারাবাহিকগুলো। ফলত ধারাবাহিকগুলোর প্রযোজনা সংস্থা থেকে শুরু করে ধারাবাহিকগুলোর তারকারা সকলেরই নজর অপেক্ষায় থাকে এই টিআরপি তালিকার।

অন্যান্য সপ্তাহের মতোই এই সপ্তাহেও টিআরপি তালিকায় এসেছে বিশেষ চমক। পরিবর্তন হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিকের স্থান। যদিও সকলের মনেই প্রশ্ন এই সপ্তাহে কেমন ফল করেছে তাদের প্রিয় ধারাবাহিকগুলি। কে হয়েছে টিআরপি তালিকায় প্রথম? চিনি কি পারল এই সপ্তাহে যোগমায়াকে মাত দিতে? কে বা থাকছে প্রথমে পাঁচের মধ্যে? এই সবটাই জানা যাবে আজ।

এই সপ্তাহে ফের শীর্ষস্থানে ফুলকি, দ্বিতীয়তে পৌঁছে গেল পর্ণা

ইতিমধ্যেই এসে গেছে এই সপ্তাহের টিআরপি তালিকা। এই সপ্তাহে টিআরপি তালিকায় ফের পর্ণার থেকে প্রথম স্থান ছড়িয়ে নিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। বর্তমানে বক্সিং কেলেঙ্কারি নিয়ে জমজমাট ধারাবাহিকের পর্বগুলো। নিজের প্রাণের ঝুঁকি নিয়ে রোহিতকে বাঁচানো, সবটা প্রমাণ করে রোহিতের ব্যান্ড তুলে দেওয়া এইসবটাই পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। ফলও মিলেছে হাতেনাতে। এই সপ্তাহে ফুলকির টিআরপি রেটিং ৭.০। এই সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। ঈশাকে জব্দ করা থেকে শুরু করে সুইটিকে ভয় দেখানোর সবটাই জমিয়ে তুলেছে ধারাবাহিকের কাহিনী যদিও আগের থেকে বেশ খানিকটা মনে গেছে ধারাবাহিকের রেটিং। এই সপ্তাহে তাদের টিআরপি রেটিং ৬.৪।

এই সপ্তাহে তৃতীয়তে কথা, যৌথভাবে স্থান দখল করল স্টার জলসা এবং জি বাংলার ধারাবাহিক

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। দার্জিলিংয়ের পর্বগুলো পর্দায় বেশ পছন্দ করেছেন দর্শকরা। যদিও আগে থেকে নিম ফুলের থেকে অনেকটাই পিছিয়ে আছে কথা। এই সপ্তাহে কথার টিআরপি ৫.৯। এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার দুটো জনপ্রিয় ধারাবাহিক। একটি ব্লুজ প্রোডাকশন হাউজের জগদ্ধাত্রী এবং আরেকটি কোন গোপনে মন ভেসেছে। দিব্যা সেনের কুকীর্তির ফাঁস, মেহেন্দির পরিবর্তন হয়ে যাওয়া অনেকটাই বাড়িতে ধারাবাহিকের টিআরপি। কথার সঙ্গেও এই সপ্তাহে বেশ খানিকটা ব্যবধান কমাতে পেরেছে জ্যাস সান্যাল। অন্যদিকে তিস্তার পর্দাফাস এবং মন্দার শ্যামলীর বিয়ে নিয়েই জমজমাট ছিল কোন গোপনে মন ভেসেছে। এই সপ্তাহে ধারাবাহিক দুটির রেটিং ৫.৬।

ফের বাজিমাত করল চিনি, পঞ্চম স্থানে পৌঁছে গেল গীতা

আরও পড়ুন: মিঠিঝোরায় মান অভিমানের পালা! স্রোতের ওপর রাগ করে অদ্ভুত কান্ড করল সার্থক! গাঢ় হচ্ছে ভালোবাসার অনুভূতি

এই সপ্তাহে পঞ্চম স্থানে পৌঁছে গেছে গত সপ্তাহে তৃতীয় স্থান দখল করে রাখা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB। পঞ্চম স্থানে দখল করলেও গত সপ্তাহের তুলনায় অনেকটাই টিআরপি কমে গেছে গীতার। এই সপ্তাহে গীতা LLB-র টিআরপি রেটিং ৫.৪। তাছাড়াও এই সপ্তাহে ফের নজর কেড়েছে চিনি আর যোগমায়ার টক্কর। কাটায় কাটায় একে অপরকে টক্কর দিচ্ছে এই ধারাবাহিক দুটি। গত সপ্তাহে চিনিকে যোগমায়া পরাস্ত করলেও এবার ফের খেলা ঘুরিয়ে দিয়েছে চিনি। এই সপ্তাহে চিনির রেটিং ৩১। এই সপ্তাহে যোগমায়ার রেটিং ২.৮। এবার দেখা পালা আসন্ন সপ্তাহে পর্ণা তার প্রথম স্থান ফিরে পায় কিনা।

1st •• ফুলকি ৭.০
2nd •• নিম ফুলের মধু ৬.৪
3rd •• কথা ৫.৯
4th •• জগদ্ধাত্রী, কোন গোপনে ৫.৬
5th •• গীতা LLB ৫.৪

চিনি ৩.১
যোগমায়া ২.৮

Back to top button