স্টার জলসায় আসছে তিনটি নতুন মেগা! কামব্যাক করছেন জনপ্রিয় টেলিঅভিনেত্রীরা, জানলে চমকে যাবেন

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে লেগেই রয়েছে নতুন ধারাবাহিকের (New Serial) আনাগোনা। ইদানীং জলসা ও জি-এ আসছে একের পর এক নতুন মেগা। জি বাংলার (Zee Bangla) পর স্টার জলসা (Star Jalsha) আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক। রইলো তালিকা।

স্টার জলসায় আসছে তিন তিনটি নতুন ধারাবাহিক

আসছে ক্রেজি আইডিয়াজের নতুন ধারাবাহিক। জি বাংলার পর এই প্রথম জলসাতে আসতে চলেছে এই প্রযোজনা সংস্থার মেগা। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় সিদ্ধার্থ সেনের থাকার সম্ভবনা রয়েছে। যদিও এখনও কনফার্ম নিউজ মেলেনি। আর সপ্তাহ খানেকের মধ্যেই আরম্ভ হবে এই মেগার শুটিং।

অপরদিকে, ‘তোমাদের রানী’র পর টেন্ট সিনেমা আসছে নতুন গল্প নিয়ে। আসন্ন ধারাবাহিকে মুখ্য চরিত্রের জন্য অডিশন দিয়েছেন অভিকা মালাকার। কিন্তু এখনও তিনি চূড়ান্ত হননি। শোনা গিয়েছে পুজোর আগেই সম্ভবত আসতে চলেছে এই মেগা।

সূত্র মারফত জানা গিয়েছে, স্টার জলসায় আসছে ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন মেগা। এক সময়ে এই প্রযোজনা সংস্থার তিন তিনটে নতুন ধারাবাহিক চলতো জলসায়। বর্তমানে কমে এসেছে ধারাবাহিকের সংখ্যা। জানা গিয়েছে, পুজোর আগেই স্টার জলসার আসছে নতুন ধারাবাহিকের প্রচার ঝলক।

আরও পড়ুন: আহারে! শেষ মুহূর্তে রাইয়ের অসুস্থতার আসল কারণ জানতে পারলো নন্দিতা! বিবেক দংশনে জেরবার নায়িকার মা

ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন মেগার হাত ধরে বহুদিন পর ছোটপর্দায় কামব্যাক করবেন জনপ্রিয় টেলিঅভিনেত্রী দিতিপ্রিয়া রায়। রানী রাসমণির পর ছোটপর্দা থেকে বিদায় নিয়েছিলেন দিতিপ্রিয়া। জমিয়ে কাজ করছিলেন ওয়েবে। তবে ফের ম্যাজিক মোমেন্টসের হাত ধরে পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী।

Back to top button