আহারে! শেষ মুহূর্তে রাইয়ের অসুস্থতার আসল কারণ জানতে পারলো নন্দিতা! বিবেক দংশনে জেরবার নায়িকার মা

জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক মিঠিঝোরা (MithiJhora)। টিআরপিতে জুতসই জায়গা করে উঠতে না পারলেও, দর্শকমহলে ভীষণ জনপ্রিয় এই মেগা।। সিরিয়ালের গল্প এগিয়ে চলেছে তিন বোনের জীবনের ওঠা-পড়ার কাহিনিকে কেন্দ্র করে। বড়বোন রাইপূর্ণা জটিল রোগে আক্রান্ত।

মিঠিঝোরা আজকের পর্ব ৪ঠা সেপ্টেম্বর (MithiJhora Today Episode 4th September)

এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন সে। স্রোত ও বৌমণিকে বিদায় দিয়ে আপাতত অপারেশন থিয়েটারে গিয়েছে সে। তবে রাইয়ের রোগের প্রাথমিক সিনড্রোমগুলি ছিল অনেকটা প্রেগন্যান্সির মতো। তাই অনির্বাণ জানিয়েছিল, রাইয়ের গর্ভের সন্তান আর যার হোক তার নয়।

Mithijhora Today Episode 8th July

তারপরেই রাইয়ের জীবনে শুরু হয়েছিল ঝড়। শরীরে ভিতরের জটিল রোগ নিয়ে স্বামী ও শ্বশুরবাড়ির কটাক্ষ শুনতে হয় তাকে। জীবনের এই কঠিন সময়ে রাইয়ের হাত ছাড়ে অনির্বাণ। তবে পাশে দাঁড়ায় বোন, বৌমণি, স্রোত ও রাইয়ের মা। তবে অপারেশন থিয়েটারে গিয়েও রাইয়ের স্বস্তি হয় না। রাইয়ের বাড়িতে এসে অনির্বাণ নন্দিতাকে বলে, রাই সন্তানসম্ভবা। আর এই সন্তান তার নয়।

রাইয়ের মা হাসপাতালে এসে জানতে পারে, তার মেয়ের আসলে ওভারিতে ক্যানসার হয়েছে। তখনই মেয়ের কাছে ছুটে যায় রাইয়ের মা। জিজ্ঞেস করে তাকে এত পর কেন করে রেখেছে রাই? মাকে আসল। সত্যিটা জানাবে না। অনেক চুপ করে থাকার পর মায়ের বিরুদ্ধে মুখ খোলে রাই। সে বলে, নন্দিতা স্বার্থপর। সে তার মেয়েকে চেনে। তা সত্ত্বেও বারবার অনির্বাণের কথায় বিশ্বাসী করেছে।

আরও পড়ুন: ফের দীপার জীবনে ঝড় তুলতে ফিরে এলো মিশকা, লাবণ্য ও দীপাকে গুম করলো কুটনি! কবে শেষ হবে একঘেয়ে এই গল্প? প্রশ্ন নেটিজেনদের

একবার নয়। বারবার নিজের স্বার্থপরতার নজির সৃষ্টি করেছে। রাইয়ের অভিমানের কারণ বুঝতে পারে তার মা। তার উচিত ছিল অনির্বাণ যখন রাইকে নিয়ে যা ইচ্ছে তাই বলছে, অন্তত তখন একটা চড় মেরে অনির্বাণকে বের করে দেওয়া উচিত ছিল।

Back to top button