টিআরপিতে আগুন ঝরাচ্ছে রাঙামতি! নবাগতা মনীষার কাছে হার তিতিক্ষা, অন্বেষা, নন্দিনীর

কিছুদিন আগেই স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক রাঙামতি তীরন্দাজ (Rangamati Tirandaj)। এই ধারাবাহিকের গল্প একজন আদিবাসী মেয়ের অলিম্পিকের মেডেল জয়ের গল্প। প্রথম থেকেই ধারাবাহিকের গল্পটি পছন্দ করছেন দর্শক। প্রধান চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী মনীষা মন্ডলকে (Manisha Mandal)। একই সঙ্গে, টিআরপিতে খেল দেখাচ্ছে জলসার এই মেগা।

দুই শালিক, আনন্দীকে টেক্কা দিচ্ছে রাঙামতি!

ধারাবাহিক শুরুর প্রথম সপ্তাহ থেকেই নজরকাড়া ফল রাঙামতির। রীতিমতো ছুটছে মেগার নম্বর। ‌সাপ্তাহিক রিপোর্ট কার্ডে ট্রেন্ডিং তালিকায় উঠে এসেছে রাঙামতির নাম। নবাগতা অভিনেত্রীর তুখোর অভিনয় বেশ পছন্দ করছেন দর্শক। যার ফল দেখা যাচ্ছে টিআরপি তালিকায়।

জলসার ‘রাঙামতি তীরন্দাজ’ সিরিয়ালের প্রোমো ভিডিয়োতে দেখা যায়, জঙ্গলের মধ্যে দিয়ে ছুটছে রাঙামতি। তাঁর পিছন পিছন কয়েকটা বাচ্চা। এরপর দেখা যায়, গাছ থেকে নিঁখুত টিপে গাছ থেকে কামরাঙা পাড়ে নায়িকা। রাঙামতির টিপ দেখে হাততালি দেয় সেই এলাকার এক বড়লোক বাড়ির মালকিন। তিনি ঠিক করেন, রাঙামতিকে তিনি আর্চারি শেখাবেন। শুধু তাই নয়, দেশের হয়ে খেলতেও পাঠাবেন তাঁকে।

আর এই নিয়েই গড়িয়ে চলে গল্প। টেন্ট সিনেমার এই নতুন ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় মনীষা মন্ডলকে। জলসার এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছে তাঁর। তবে অল্প কয়েক দিনের মধ্যেই রাঙামতি হয়ে উঠেছে সকলের প্রিয়। টেলিভিশনের তাবড় অভিনেত্রীদের সঙ্গে টেক্কা দিচ্ছে মনীষা।

আরও পড়ুন: টিআরপিতে ধুন্ধুমার জি বাংলা, জলসার! কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ, প্রথম স্থান অর্জন করল কে?

জলসায় রাঙামতি তীরন্দাজ ছাড়াও আরম্ভ হয়েছে অপর একটি নতুন ধারাবাহিক ‘দুই শালিক’। আর এই ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যাচ্ছে নন্দিনী দত্ত ও তিতিক্ষা দাসকে। যারা এমনিতেই টেলিপর্দা কাঁপিয়েছেন আগে। অন্যদিকে, জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আনন্দী’। ‌যেখানে প্রধান চরিত্রে অভিনেত্রী অন্বেষ হাজরা। তবে এদের সঙ্গে পাল্লা দিয়ে টিআরপি তালিকায় ট্রেন্ডিং ‘রাঙামতি’। আগামী দিনে আরো উন্নতি করবে এই মেগা। মনে করছেন দর্শক।

Back to top button