ইষ্টি কুটুমের কাহিনী টুকেই চলছে রোশনাই! দুই নারীতে আসক্ত এক পুরুষ, লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন নেটিজেনরা

স্টার জলসার (Star Jalsha) পর্দায় সম্প্রতি শুরু হয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) রচিত এবং ম্যাজিক মোমেন্টের প্রযোজিত নতুন ধারাবাহিক রোশনাই। ধারাবাহিকটি শুরু হওয়ার আগেই জানা গিয়েছিল হিন্দি ধারাবাহিক ঝনকের কাহিনী অনুকরণে তৈরি হতে চলেছে এই ধারাবাহিকটি। লীনা গঙ্গোপাধ্যায়েরই রচিত জলনূপুর ধারাবাহিকটি একসময় বিপুল জনপ্রিয়তা পেয়েছিল স্টার জলসার পর্দায়। দর্শকদের মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিয়েছিল শঙ্খমালার জীবন কাহিনী।

জলনূপুর ধারাবাহিকটিকেই কাহিনী অবলম্বনে পড়ে স্টার প্লাসে শুরু করা হয় নতুন ধারাবাহিক ঝানাক। হিন্দি ভাষী দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয়তা পেয়েছে ঝনক ধারাবাহিকটি। ফলেই তার বাংলা ধারাবাহিক বানানোর সিদ্ধান্ত নেন লীনা গঙ্গোপাধ্যায়। যদিও রিমেক ধারাবাহিকে হওয়ার কারণে শুরুর থেকেই ধারাবাহিকটি সম্মুখীন হয়েছিল ট্রোলিংয়ের। সেইসময় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন ধারাবাহিকের প্রথমাংশ ঝনকের মতো হলেও আসন্ন সময় ধারাবাহিকের কাহিনী একেবারেই বদলে যাবে।

ইষ্টি কুটুমকে কপি করছে রোশনাই, জানালেন নেটিজেনরা

যদিও সেইসময় কিছুই নজরে আসেনি দর্শকদের। তবে বর্তমানে ধারাবাহিকে নিয়ে ফের শুরু হয়েছে ট্রোলিং। কারণ ধারাবাহিকের কাহিনী অনেকটাই মিলে যাচ্ছে ইষ্টি কুটুম ধারাবাহিকের সঙ্গে। বর্তমানে ধারাবাহিকে যে ট্র্যাক চলছে আর আগে ইষ্টি কুটুমেও দেখানো হয়েছে সেই একই গল্প আবার স্টার প্লাসের ঝনকের দেখানো হয়েছে একই ফলেই ধারাবাহিকটি নিয়ে সামাজিক মাধ্যম মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা।

রোশনাই নিয়ে কি বলেলন নেটিজেনরা

একজন নেটিজেন এও মন্তব্য করছেন “আর কতদিন রোশনাই এই ওই ধারাবাহিকের থেকে টুকে চালাবে? এইভাবে চলতে থাকে কখনোই স্লট দখল করতে পারবে না রোশনাই। এবার তো নিজের মাথা খাটিয়ে ধারাবাহিকে কিছু লিখুন আপনারা?” তবে এখানেই শেষ নয়, লীনা গঙ্গোপাধ্যায়ের প্রতিটি ধারাবাহিকেই রয়েছে একই কাহিনী ইষ্টি কুটুম থেকে ইচ্ছে নদী সব ক্ষেত্রেই একটি পুরুষে দুটি মেয়ে আসক্ত এই বিষয়টিও নজর এড়ায়নি নেটিজেনদের।

আরও পড়ুন: প্রতীক্ষার কফিনে শেষ পেরেক পুঁতে দিল তীর্থ! ডিভোর্স হবে পলাশ-প্রতীক্ষার

দুই নারীতে আসক্ত এক পুরুষ, লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক দেখে বিরক্ত নেটিজেনরা

একজন নেটিজেন ধারাবাহিকে নিয়ে মন্তব্য করে লিখেছেন “লীনা পিসির সব সিরিয়ালেই এই এক গল্প হয় কেন? ইচ্ছে নদী, ইষ্টি কুটুম, খড়কুটো, গুড্ডি, মিঠিঝোরা আর এখন রোশনাইও যে সিরিয়ালেরই নাম করি এই এক গল্প, কেন? বাস্তবে কি আদৌ এমনটা হয়? প্রতিটা ধারাবাহিকেই পরিস্থিতির আড়ালে পরক্রিয়া চলে আসে। কেন? ধারাবাহিকের কাহিনী অনেক ধরনের হতে পারে বাস্তবধর্মী ধারাবাহিক তৈরি করার জন্য তারপর দুই বোনের মধ্যে এক ছেলেকে নিয়ে লড়াই দেখানোর কোন মানেই নেই। বাস্তবে এমন হয়?” আপনাদের কি এই বিষয়ে কি মন্তব্য? রোশনাই কি ইষ্টি কুটুমের কাহিনীর ওপর ভর করে টিআরপিতে উপরে উঠতে চাইছে? লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকে কি শুরুই দুই নারী আসক্ত এক পুরুষ এবং পরকীয়া দেখানো হয়?

 

Back to top button